রবিবার, ১২ জুন ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

অজয়ের সঙ্গে ঝামেলা, শাহরুখ খানের জবাব

বলিউড কিং খান শাহরুখকে কিং অফ রোমান্স বলে অভিহিত করা হয়। রুপালি পর্দায় তার রোমান্স জয় করেছে দর্শকের মন। প্রেম-বিরহে তিনি যেন অনন্য।

ব্যক্তি জীবনে তিনি বেশ রসিক মানুষ৷ তার সেন্স অব হিউমারও বেশ দারুণ। সাংবাদিকদের নানা প্রশ্নে মজাদার উত্তর দিতে জুড়ি নেই তার৷

২০১২ সালে এসআরকের চলচ্চিত্র ‘জাব তাক হ্যায় জান’ এবং অজয় ​​দেবগন অভিনীত ছবি ‘সন অফ সরদার’ একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিলো। সেসময় শাহরুখের সিনেমার প্রচারণা নিয়ে আপত্তি তুলেছিলেন অজয়।

তিনি ‘জাব তাক হ্যায় জান’র প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের বিরুদ্ধে সিসিআইতে একটি মামলা দায়ের করেছিলেন। সেখানে দাবি করা হয়েছিলো যে যশরাজ ফিল্মস তাদের সিনেমার প্রচারের জন্য অন্যায় উপায়ে ব্যবহার করেছেন। তবে সিসিআই সেই সময় অজয়ের অভিযোগ প্রত্যাখ্যান করেছিল।

এর দিন কয়েক পর এক সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক যশরাজ ফিল্মস এবং অজয় ​​দেবগনের মধ্যে আইনি লড়াইয়ের বিষয়ে শাহরুখ খানের মতামত জানার চেষ্টা করেছিলেন। এই প্রতিবেদক আরও জিজ্ঞাসা করেছিলেন যে অজয় ​​দেবগনের সাথে তার কোনো শত্রুতা রয়েছে কি না?

জবাবে শাহরুখ প্রথমে তাকে জিজ্ঞাসা করেন, সাংবাদিক কত বছর ধরে সাংবাদিকতা পেশায় রয়েছেন? তিনি বলেন, ‘আমি ৩ বছর ধরে এই পেশায় যুক্ত রয়েছি।’

এরপর শাহরুখ বলেন, ‘প্রথমেই বলে নিচ্ছি ব্যক্তিগত জীবনে আমি খুবই সত্যবাদী। আমি মনে করি বর্তমান যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে আপনার আরো একটু উন্নতি করতে হবে। আমি আপনাদের প্রতিবেদন পড়েছি কিন্তু আমি তা বিশ্বাস করিনি। আমি আসলে আলোচনা-সমালোচনা দিয়ে জীবন যাপন করি না।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ