রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ফেসবুকে বন্ধুর দেওয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করায় লজ্জায় পাবনার ফরিদপুর উপজেলার পাঁচ পঙ্গুলিয়া গ্রামের এক কিশোরী (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। গতকাল সোমবার (১৫ নভেম্বর) দুপুরে তিনি আত্মহত্যা করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নিহতের পরিবারের পক্ষ থেকে জেনেছি, মেয়েটি একই গ্রামের সহপাঠী সাগর নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন হলো সাগরের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ায় সাগর তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ খবর শোনার পর সে লজ্জায় নিজঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ