শুক্রবার, ১০ জুন ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড রাজধানীতে গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার

অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ফেসবুকে বন্ধুর দেওয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করায় লজ্জায় পাবনার ফরিদপুর উপজেলার পাঁচ পঙ্গুলিয়া গ্রামের এক কিশোরী (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। গতকাল সোমবার (১৫ নভেম্বর) দুপুরে তিনি আত্মহত্যা করেন।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নিহতের পরিবারের পক্ষ থেকে জেনেছি, মেয়েটি একই গ্রামের সহপাঠী সাগর নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন হলো সাগরের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ায় সাগর তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এ খবর শোনার পর সে লজ্জায় নিজঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ