মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

অপরিকল্পিত লকডাউন নিরন্নদেরকে ক্ষুদ্ধ করছে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অপরিকল্পিত লকডাউন নিরন্নদেরকে ক্ষুদ্ধ করছে খাদ্য ব্যবস্থা না করে ম্যাজিষ্ট্রেট নামিয়ে নিন্মবিত্তদের জীবনচাকা বন্ধ করলেও জরিমানা নিরন্ন মানুষ দিতে পারছে না। বরং তারা বিক্ষুদ্ধ হয়ে উঠছে। গণবিক্ষোভ তৈরি হলে আর নিস্তার পাবে না নীতিহীন নির্মমতার রাজনীতিক-প্রশাসনিক ব্যক্তিরা।

৬ জুলাই বিকেল ৪ টায় ‘লকডাউনে নিরন্নদের প্রয়োজন পরিকল্পিত পদক্ষেপ’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান খান প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা এসময় বলেন, সাড়ে ৪ কোটি মানুষের খাদ্য ব্যবস্থা না করে এই লকডাউন নিরন্নদের কষ্টই কেবল বাড়াচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক করার চেয়ে অর্থনৈতিক অস্বাভাবিক সময়-ই তৈরি হওয়ার সম্ভাবনা বেশি গতিশীল হচ্ছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ