রবিবার, ১২ জুন ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

অপরিকল্পিত লকডাউন নিরন্নদেরকে ক্ষুদ্ধ করছে : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অপরিকল্পিত লকডাউন নিরন্নদেরকে ক্ষুদ্ধ করছে খাদ্য ব্যবস্থা না করে ম্যাজিষ্ট্রেট নামিয়ে নিন্মবিত্তদের জীবনচাকা বন্ধ করলেও জরিমানা নিরন্ন মানুষ দিতে পারছে না। বরং তারা বিক্ষুদ্ধ হয়ে উঠছে। গণবিক্ষোভ তৈরি হলে আর নিস্তার পাবে না নীতিহীন নির্মমতার রাজনীতিক-প্রশাসনিক ব্যক্তিরা।

৬ জুলাই বিকেল ৪ টায় ‘লকডাউনে নিরন্নদের প্রয়োজন পরিকল্পিত পদক্ষেপ’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান খান প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা এসময় বলেন, সাড়ে ৪ কোটি মানুষের খাদ্য ব্যবস্থা না করে এই লকডাউন নিরন্নদের কষ্টই কেবল বাড়াচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক করার চেয়ে অর্থনৈতিক অস্বাভাবিক সময়-ই তৈরি হওয়ার সম্ভাবনা বেশি গতিশীল হচ্ছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ