রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

অপহরণের ১৯ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে অপহরণের ১৯ দিন পর এক স্কুলছাত্রীকে (১৪) গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বুধবার (২৮ জুলাই) দুপুরে সাংবাদিকদের এতথ্য জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক দেবাশীষ কুন্ড।

তিনি জানান, মামলার প্রধান আসামি মোরসালিনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে মঙ্গলবার (২৭ জুলাই) রাতে ওই স্কুলছাত্রীকে উদ্বার করা হয়েছে। তবে অপহরণকারী মোরসালিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে গেছেন। তাকে অতিদ্রুত গ্রেফতার করা হবে।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই সন্ধ্যায় মোরসালিন ও তার সহযোগীরা ফতুল্লার দেওভোগ শেষমাথার বাশমুলি নিজ বাড়ির সামনে থেকে নবম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যান। এ ঘটনার একদিন পর অপহৃত স্কুলছাত্রীর বাবা তার মেয়েকে অপহরণ করার অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

মামলায় গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে, ফতুল্লা থানার দেওভোগ বাশমুলির প্রধান বাড়ির আকরামের ভাড়াটিয়া আনোয়ার হোসেন ও তার ছেলে মোরসালিনকে আসামি করা হয়।

মামলা দায়ের পর পরই পুলিশ মামলার এজাহারনামীয় আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠায়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ