শনিবার, ১১ জুন ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

অপহরণের ১৯ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে অপহরণের ১৯ দিন পর এক স্কুলছাত্রীকে (১৪) গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বুধবার (২৮ জুলাই) দুপুরে সাংবাদিকদের এতথ্য জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক দেবাশীষ কুন্ড।

তিনি জানান, মামলার প্রধান আসামি মোরসালিনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে মঙ্গলবার (২৭ জুলাই) রাতে ওই স্কুলছাত্রীকে উদ্বার করা হয়েছে। তবে অপহরণকারী মোরসালিনকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে গেছেন। তাকে অতিদ্রুত গ্রেফতার করা হবে।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই সন্ধ্যায় মোরসালিন ও তার সহযোগীরা ফতুল্লার দেওভোগ শেষমাথার বাশমুলি নিজ বাড়ির সামনে থেকে নবম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যান। এ ঘটনার একদিন পর অপহৃত স্কুলছাত্রীর বাবা তার মেয়েকে অপহরণ করার অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন।

মামলায় গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে, ফতুল্লা থানার দেওভোগ বাশমুলির প্রধান বাড়ির আকরামের ভাড়াটিয়া আনোয়ার হোসেন ও তার ছেলে মোরসালিনকে আসামি করা হয়।

মামলা দায়ের পর পরই পুলিশ মামলার এজাহারনামীয় আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠায়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ