শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

অভিষেকসহ তৃণমূলের ৬ নেতা-মন্ত্রীর বিরুদ্ধে মামলা

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ দলের পাঁচ নেতা-মন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ত্রিপুরার খোয়াই থানার পুলিশ এ মামলা দায়ের করেছে বলে বুধবার টুইট করে জানিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

তিনি বলেন, ‘অন্যায়ভাবে আটক তৃণমূল কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য মিথ্যা অভিযোগ দিয়ে অভিষেক, ব্রাত্য, দোলা, আমি, সুবলদা এবং প্রকাশদার বিরুদ্ধে আইপিসি ১৮৬/৩৪ ধারায় নিজের থেকে মামলা করেছে খোয়াই থানার পুলিশ। ভয় পেয়েছে বিজেপি।’

অভিষেক ছাড়াও যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলেন, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, সংসদ সদস্য দোলা সেন, কুণাল ঘোষ, প্রকাশ দাস এবং সুবল ভৌমিক। পুলিশের কাজে ‘বাধা’ দেওয়া, ‘অসভ্য আচরণের’ অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে খোয়াই থানার পুলিশ।

অভিযোগপত্রে লেখা হয়েছে, আটক তৃণমূল কর্মীদের ছেড়ে দেওয়ার জন্য অভিষেকসহ তৃণমূলের পাঁচ নেতা-মন্ত্রী খোয়াই থানায় আসেন। তারা খোয়াইয়ের এসডিপিও রাজীব সূত্রধরের সঙ্গে গ্রেফতার তৃণমূল নেতাদের বিষয়ে কথা বলেন।

এরপরই খোয়াইয়ের অতিরিক্ত পুলিশ সুপার রাজীব সেনগুপ্ত থানায় আসেন। তৃণমূলের নেতারা তখন পুলিশের কাছে গ্রেফতারকৃতদের ছেড়ে দেওয়া এবং তাদের বিরুদ্ধে যে ধারায় মামলা করা হয়েছে তা পরিবর্তন করার দাবি জানান। কিন্তু পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এই দাবি মানা সম্ভব নয়। তারপরই তৃণমূলের নেতা-মন্ত্রীরা অতিরিক্ত পুলিশ সুপার এবং এসডিপিও-র সঙ্গে অভদ্র আচরণ করেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ