রবিবার, ১২ জুন ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

অভিষেকসহ তৃণমূলের ৬ নেতা-মন্ত্রীর বিরুদ্ধে মামলা

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ দলের পাঁচ নেতা-মন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ত্রিপুরার খোয়াই থানার পুলিশ এ মামলা দায়ের করেছে বলে বুধবার টুইট করে জানিয়েছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

তিনি বলেন, ‘অন্যায়ভাবে আটক তৃণমূল কর্মীদের পাশে দাঁড়ানোর জন্য মিথ্যা অভিযোগ দিয়ে অভিষেক, ব্রাত্য, দোলা, আমি, সুবলদা এবং প্রকাশদার বিরুদ্ধে আইপিসি ১৮৬/৩৪ ধারায় নিজের থেকে মামলা করেছে খোয়াই থানার পুলিশ। ভয় পেয়েছে বিজেপি।’

অভিষেক ছাড়াও যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলেন, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, সংসদ সদস্য দোলা সেন, কুণাল ঘোষ, প্রকাশ দাস এবং সুবল ভৌমিক। পুলিশের কাজে ‘বাধা’ দেওয়া, ‘অসভ্য আচরণের’ অভিযোগে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে খোয়াই থানার পুলিশ।

অভিযোগপত্রে লেখা হয়েছে, আটক তৃণমূল কর্মীদের ছেড়ে দেওয়ার জন্য অভিষেকসহ তৃণমূলের পাঁচ নেতা-মন্ত্রী খোয়াই থানায় আসেন। তারা খোয়াইয়ের এসডিপিও রাজীব সূত্রধরের সঙ্গে গ্রেফতার তৃণমূল নেতাদের বিষয়ে কথা বলেন।

এরপরই খোয়াইয়ের অতিরিক্ত পুলিশ সুপার রাজীব সেনগুপ্ত থানায় আসেন। তৃণমূলের নেতারা তখন পুলিশের কাছে গ্রেফতারকৃতদের ছেড়ে দেওয়া এবং তাদের বিরুদ্ধে যে ধারায় মামলা করা হয়েছে তা পরিবর্তন করার দাবি জানান। কিন্তু পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এই দাবি মানা সম্ভব নয়। তারপরই তৃণমূলের নেতা-মন্ত্রীরা অতিরিক্ত পুলিশ সুপার এবং এসডিপিও-র সঙ্গে অভদ্র আচরণ করেন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ