মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

আগস্টে কালো ব্যাজ ধারণ করবেন বিচারক ও আদালতের কর্মকর্তা-কর্মচারীরা

জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সারা দেশের অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক, সহায়ক কর্মকর্তা-কর্মচারী এবং সুপ্রিম কোর্টের উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের আদেশক্রমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আজ শনিবার বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে সারা দেশে জাতীয় শোক দিবস পালিত হবে। এ কর্মসূচির অংশ হিসেবে আগামী ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সুপ্রিম কোর্টের উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।
এর আগে ২৯ জুলাইয়ের আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় শোক দিবসের কর্মসূচির অংশ হিসেবে ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সারা দেশের অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক এবং সহায়ক কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ