শনিবার, ১১ জুন ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

আগস্টে কালো ব্যাজ ধারণ করবেন বিচারক ও আদালতের কর্মকর্তা-কর্মচারীরা

জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সারা দেশের অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক, সহায়ক কর্মকর্তা-কর্মচারী এবং সুপ্রিম কোর্টের উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের আদেশক্রমে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আজ শনিবার বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে সারা দেশে জাতীয় শোক দিবস পালিত হবে। এ কর্মসূচির অংশ হিসেবে আগামী ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সুপ্রিম কোর্টের উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।
এর আগে ২৯ জুলাইয়ের আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় শোক দিবসের কর্মসূচির অংশ হিসেবে ১ থেকে ৩১ আগস্ট পর্যন্ত সারা দেশের অধস্তন আদালত ও ট্রাইব্যুনালের বিচারক এবং সহায়ক কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ পরিধান করবেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ