মঙ্গলবার, ১৪ জুন ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ

আপনি কেমন বলে দেবে আপনার শারীরিক যেসব বৈশিষ্ট্য

কথায় আছে, যে, মুখই হলো ‘মনের দর্পণ’।’ ঠিক তেমনই কাউকে দেখলেই তার সম্পর্কে কিছু কিছু বিষয় টের পাওয়া যায়। জ্যোতিষ শাস্ত্র মতে, মানুষের মুখের কিছু বৈশিষ্ট্য দেখেই বোঝা যায় তার চরিত্র।

ছেলে বা মেয়ে সবার মুখের মধ্যেই তার চারিত্রিক বৈশিষ্ট্য ফুটে ওঠে। শুধু মুখই নয়, পাশাপাশি শারীরিক আরও অনেক বৈশিষ্ট্য দেখে বলে দেওয়া যায় তার সম্পর্কে।

তেমনই কয়েকটি বিষয় সম্পর্কে জেনে নিন-

>> #ঠোঁট ও নাকের দূরত্ব অনুযায়ী বোঝা যায় তার সেন্স অব হিউমার কেমন! যার দূরত্ব যত বেশি হবে, তার রসবোধও তত বেশি হবে।

>> #বিশেষজ্ঞদের মতে, যাদের মুখ লম্বার তুলনায় চওড়া কম, তারা পরিস্থিতি অনুযায়ী সচেতন থাকেন। বুঝে-শুনে সিদ্ধান্ত নেন। আবার যাদের মুখ লম্বার তুলনায় চওড়া বেশি, তারা জন্মগতভাবেই খুব আত্মবিশ্বাসী।

>> #যাদের দাঁতের ওপর দাঁত থাকে, তারা খুবই বুদ্ধিমান, ভাগ্যবান ও সৃজনশীল। এমন মানুষ ভোগ-বিলাসিতার প্রতি আসক্ত থাকেন।

>> #নাকের ছিদ্র দেখেও অনেক কিছু বলা যায়। নাকের ছিদ্র বড় হলে, সেই মানুষটি খুবই কর্মনিপুণ এবং তার কল্পনাশক্তি প্রবল হয়। নাকের ছিদ্র ছোট হলে তাদের খুব একটা বড় মনের পরিচয় পাওয়া যায় না। তারা অনেকের কাছেই অপ্রিয় হয়ে ওঠেন।

>>#যেসব মেয়েদের ভ্রূ চোখ থেকে যত বেশি উপরে থাকে তার আত্মকেন্দ্রিকতা তত বেশি হয়। তিনি নিজের পছন্দ-অপছন্দকে বেশি গুরুত্ব দেন। আর দুই ভ্রূয়ের মধ্যে দূরত্ব যত বেশি থাকে, সহ্য ক্ষমতাও তত বেশি হয়।

>> #যদি কারো উপরের ঠোঁট বেশি মোটা হয়, তার কথায় ও আচরণে তত বেশি ভদ্রতা এবং মহত্ব থাকে।

>> #চোখের মণির রং দেখেও অনেক কিছু বোঝা যায়। যার মণির রং যতটা গাঢ় তার মনের গভীরতা ও আকর্ষণ ক্ষমতা ততই বেশি।

>> #যেসব পুরুষের বুকে লোম বেশি থাকে, তাদের দাম্পত্য জীবন খুবই সুখকর হয়। পাশাপাশি এদের শক্তি ও বুদ্ধির জোরও খুব বেশি। অন্যদিকে যাদের বুকে লোম কম থাকে, তারা বুদ্ধিমান হলেও স্বার্থপর স্বভাবের হয়ে থাকেন।

>> #চোখের পাতা যার যত বেশি মোটা হয়; তারা স্পষ্ট মনোভাবের হন। আবার যাদের চোখের পাতায় কোনো ভাঁজ নেই; তারা খুব দ্রুত সিদ্ধান্ত নিয়ে থাকেন। এতে লাভ-ক্ষতি দু’টিরই সম্মুখীন হয়ে থাকেন তারা।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ