শুক্রবার, ১৭ জুন ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া!

বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই। ব্যস্ত আছেন একটি নতুন সিনেমার কাজে। সম্প্রতি তাকে মুম্বাইয়ের বেসরকারি বিমানবন্দরে মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে দেখা গেছে। তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ভিডিওতে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে ঐশ্বরিয়ার কালো পোশাক। ভক্তরা দাবি করছেন তিনি দ্বিতীয়বারের মতো গর্ভবতী। বিষয়টি নিয়ে নেটপাড়ায় আলোচনা জমজমাট।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরা এতে প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। একজন ভক্ত অ্যাশের চেহারা দেখে মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে তিনি গর্ভবতী। এটা একটা ভালো খবর হবে।’

আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘তার বেবি বাম্প এখন স্পষ্টভাবে দেখা যাচ্ছে।’

যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া বা তার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি।

এদিকে বলিউডের অনেক সেলিব্রেটি মহামারির মধ্যে পিতৃত্ব-মাতৃত্বের স্বাদ গ্রহণ করেছেন। যাদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা থেকে কারিনা কাপুর খান-সাইফ আলি খান, দিয়া মির্জা-বৈভব রেখি প্রমুখ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ