মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া!

বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই। ব্যস্ত আছেন একটি নতুন সিনেমার কাজে। সম্প্রতি তাকে মুম্বাইয়ের বেসরকারি বিমানবন্দরে মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে দেখা গেছে। তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ভিডিওতে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে ঐশ্বরিয়ার কালো পোশাক। ভক্তরা দাবি করছেন তিনি দ্বিতীয়বারের মতো গর্ভবতী। বিষয়টি নিয়ে নেটপাড়ায় আলোচনা জমজমাট।

ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরা এতে প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। একজন ভক্ত অ্যাশের চেহারা দেখে মন্তব্য করেছেন, ‘মনে হচ্ছে তিনি গর্ভবতী। এটা একটা ভালো খবর হবে।’

আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘তার বেবি বাম্প এখন স্পষ্টভাবে দেখা যাচ্ছে।’

যদিও এ বিষয়ে ঐশ্বরিয়া বা তার পরিবারের পক্ষ থেকে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি।

এদিকে বলিউডের অনেক সেলিব্রেটি মহামারির মধ্যে পিতৃত্ব-মাতৃত্বের স্বাদ গ্রহণ করেছেন। যাদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা থেকে কারিনা কাপুর খান-সাইফ আলি খান, দিয়া মির্জা-বৈভব রেখি প্রমুখ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ