সোমবার, ১৩ জুন ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আবারও হালি দিয়ে পিএসজির হ্যাটট্রিক জয়

লিওনেল মেসি, সার্জিও রামোস, জিয়ানলুইজি ডনারুম্মাদের দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। তবে তাদের মাঠে নামার আগেই একের পর এক ম্যাচ জিতে চলেছে প্যারিসের ক্লাবটি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা তিন ম্যাচ জিতে শুভসূচনাই করেছে তারা।

শুক্রবার রাতে ব্রেস্তের মাঠে খেলতে গিয়ে ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। লড়াইয়ের আভাস দিয়েও শেষ পর্যন্ত হালি হজম করতে হয়েছে ব্রেস্তকে। এর আগের ম্যাচে স্ত্রাসবার্গকেও ৪-২ গোলে হারিয়েছিল পিএসজি। আর লিগের প্রথম ম্যাচে ত্রয়েসের বিপক্ষে তাদের জয় ছিল ২-১ গোলের।

পিএসজির হ্যাটট্রিক জয়ে একটি করে গোল করেছেন আন্দের হেরেরা, কাইলিয়ান এমবাপে, ইদ্রিসা গুইয়ে ও অ্যাঞ্জেল ডি মারিয়া। আগের দুই ম্যাচ ড্র করা ব্রেস্তের গোল দুটি করেন ফ্রাঙ্ক হোনোরাত ও স্টিভ মুনি।

ম্যাচের ২৩ মিনিটের সময় প্রথম গোলটি করেন হেরেরা, ১৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। বিরতিতে যাওয়ার আগে ৪২ মিনিটের সময় একটি গোল শোধ করে দেন হোনোরাত।

দ্বিতীয়ার্ধে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে দুই দলই। সফল হয় পিএসজি, ৭৩ মিনিটের সময় স্কোরলাইন ৩-১ করেন গুইয়ে। তবে ৮৫ মিনিটের মাথায় গোল করে ম্যাচ জমিয়ে তোলেন মুনি।

শেষ পর্যন্ত অবশ্য আর বিপদ ঘটেনি পিএসজির। উল্টো ৯০ মিনিটের সময় হালিপূরণ করেন ডি মারিয়া, পিএসজি পায় ৪-২ গোলের জয়। এ নিয়ে টানা তৃতীয় জয়ে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই অবস্থান করছে পিএসজি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ