মঙ্গলবার, ১৪ জুন ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ

আমিরাতের নতুন প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

 

সংযুক্ত আরব আমিরাতের নতুন প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানকে বাংলাদেশের জনগণের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শুভেচ্ছাবার্তায় আমিরাতের নতুন প্রেসিডেন্টকে উদ্দেশ করে প্রধানমন্ত্রী বলেছেন, এই পদে আপনার নির্বাচিত হওয়ার ফলে এটা প্রতীয়মান যে, আপনার নেতৃত্ব ও ধীশক্তির ওপর সংযুক্ত আরব আমিরাতের ফেডারেল সুপ্রিম কাউন্সিল ও জনগণ গভীর আস্থা ও বিশ্বাস রাখে।

শুভেচ্ছাবার্তায় ১৯৭৪ সালে আরব আমিরাতের বাংলাদেশকে স্বীকৃতি প্রদানের বিষয়টিও উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমাদের এই ইস্পাত-সদৃশ পারস্পরিক সম্পর্ক আজকের এই উচ্চতায় পৌঁছেছে অনেকগুলো খাতে উল্লেখযোগ্য অর্জনের হাত ধরে। এর মধ্যে আছে মানবসম্পদ, ব্যবসা-বাণিজ্য, বিনিয়োগ, সংস্কৃতি, শিক্ষা ও প্রতিরক্ষা।

প্রধানমন্ত্রী আরও বলেন, ১৯৭১ সালে দুটি দেশ রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পাওয়ার পর থেকে বিভিন্ন দ্বিপক্ষীয় বিষয় ও পারস্পরিক স্বার্থে বাংলাদেশ ও ইউএই পরীক্ষিত বন্ধু।

শুভেচ্ছাবার্তায় শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের সুস্বাস্থ্য কামনা করে ভবিষ্যতে দুই দেশের জনগণের কল্যাণে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ