বুধবার, ২০ এপ্রিল ২০২২, ০১:৫৮ অপরাহ্ন

আয়ের রেকর্ডে সবার শীর্ষে ‘কেজিএফ টু’

মুক্তির পর থেকেই ‘কেজিএফ টু’ ঝড় যেন থামছেই না। একের পর এক রেকর্ড গড়েই যাচ্ছে কন্নড় অভিনেতা যশের সিনেমাটি। এবার মুক্তির প্রথম তিন দিনেই আয়ের রেকর্ডে সবাইকে ছাড়িয়ে গেছে কেজিএফের সিক্যুয়েলটি।

গড়েছে নতুন রেকর্ড। মুক্তির প্রথম তিন দিনে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’র সংগ্রহ ছিল ১২৭ কোটি রুপি। অন্যদিকে সঞ্জয় দত্ত এবং যশ অভিনীত ‘কেজিএফ টু’ সংগ্রহ করেছে ১৪১.৫০ কোটি রুপি।

বক্স অফিস ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুসারে, ‘কেজিএফ টু’র জন্য ছুটির সুবিধা ছিল বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত। যার ফলে দর্শক আরও বেশি ছিল। এখন যে কেউ বলতে পারে, মুক্তির সেরা দুই সপ্তাহ দক্ষিণী সিনেমার দখলে।

এখনকার সময়ে ব্রান্ডিং বিশাল গুরুত্বপূর্ণ। ‘কেজিএফ টু’ এবং ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ উভয়ই তাদের প্রথম কিস্তি দিয়ে বোর্ডজুড়ে প্রশংসা পেয়েছে। যার কারণে সিনেমার দ্বিতীয় কিস্তিতে সেই ব্রান্ডিং কাজে লেগেছে।

সঞ্জয় দত্তের ‘কেজিএফ টু’ হলো অষ্টম সিনেমা যা মুক্তির প্রথম সপ্তাহেই ১০০কোটি আয় করেছে। সপ্তাহ শেষ হতে এখনো অনেকটা বাকি। সিনেমাটি এখন নতুন রেকর্ড গড়ার অপেক্ষায়। সঞ্জয় দত্ত ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী রাভিনা টান্ডন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ