শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

আ.লীগ নেতাদের বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার লক্ষ্মণদিয়ায় জমিসংক্রান্ত বিরোধ কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার বিকালে লক্ষ্মণদিয়া চাম্মুড্ডা সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে একটি প্রভাবশালী মহল   আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম টুকু মেম্বার, সিরাজুল হক ও ফজলুল হকের পরিবাররের ১০ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

ওই মামলায় গ্রেফতার হয়ে সদ্য কারামুক্ত সত্তরোর্ধ্ব প্রবীণ আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম টুকু মেম্বার মঙ্গলবার মানববন্ধনে অংশ নিয়ে বলেন, স্থানীয় একটি প্রভাবশালী মহল পূর্ব শত্রুতার জেরে এক নারীর কাপড় নিজেরাই ছিঁড়ে আমাদের ফাঁসাতে মিথ্যা মামলা দিয়েছে। ওই মামলায় নিরপেক্ষ তদন্ত ছাড়াই আমাদের গ্রেফতার হয়ে বৃদ্ধ বয়সে জেলের ঘানি টানতে হয়েছে। আমরা প্রশাসনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ