বুধবার, ১৫ জুন ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১ নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ওমর সানীকে গুলি করার হুমকি দেন বলে অভিযোগ

আ.লীগ নেতাদের বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার লক্ষ্মণদিয়ায় জমিসংক্রান্ত বিরোধ কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার বিকালে লক্ষ্মণদিয়া চাম্মুড্ডা সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে একটি প্রভাবশালী মহল   আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম টুকু মেম্বার, সিরাজুল হক ও ফজলুল হকের পরিবাররের ১০ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

ওই মামলায় গ্রেফতার হয়ে সদ্য কারামুক্ত সত্তরোর্ধ্ব প্রবীণ আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম টুকু মেম্বার মঙ্গলবার মানববন্ধনে অংশ নিয়ে বলেন, স্থানীয় একটি প্রভাবশালী মহল পূর্ব শত্রুতার জেরে এক নারীর কাপড় নিজেরাই ছিঁড়ে আমাদের ফাঁসাতে মিথ্যা মামলা দিয়েছে। ওই মামলায় নিরপেক্ষ তদন্ত ছাড়াই আমাদের গ্রেফতার হয়ে বৃদ্ধ বয়সে জেলের ঘানি টানতে হয়েছে। আমরা প্রশাসনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ