শনিবার, ১১ জুন ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিসংতায় আহত ১৫, বাড়ি-ঘর ভাঙচুর

শেরপুর সদর উপ‌জেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। সেই সাথে ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়ি-ঘর। অভিযোগ রয়েছে লুটপাটেরও।

শুক্রবার (১২ নভেম্বর) কামারেরচর ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৭ জনকে জামালপুর সদর হাসপাতালে ও আশংকাজনক আরও তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, নির্বাচনের দিন কামারের চর ইউনিয়নের ৬নং চর এলাকার মেম্বার প্রার্থী আহসান হাবীব ও মোস্তাফিজুর রহমান মুক্তার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলে কেন্দ্র বন্ধ করে জেলা নির্বাচন কমিশন। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে মুক্তার সমর্থকরা হামলা করে আহসান হাবীব সমর্থকদের ঘর-বাড়িতে।

এসময় তাদের হামলায় কুলছ মেম্বারের ছেলে নয়ন, জব্বার মন্ডলের ছেলে শহীন, মুনছের মন্ডলের ছেলে শুগুরসহ ১৫জন আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পু‌লিশ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ