সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিসংতায় আহত ১৫, বাড়ি-ঘর ভাঙচুর

শেরপুর সদর উপ‌জেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। সেই সাথে ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়ি-ঘর। অভিযোগ রয়েছে লুটপাটেরও।

শুক্রবার (১২ নভেম্বর) কামারেরচর ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৭ জনকে জামালপুর সদর হাসপাতালে ও আশংকাজনক আরও তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, নির্বাচনের দিন কামারের চর ইউনিয়নের ৬নং চর এলাকার মেম্বার প্রার্থী আহসান হাবীব ও মোস্তাফিজুর রহমান মুক্তার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটলে কেন্দ্র বন্ধ করে জেলা নির্বাচন কমিশন। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে মুক্তার সমর্থকরা হামলা করে আহসান হাবীব সমর্থকদের ঘর-বাড়িতে।

এসময় তাদের হামলায় কুলছ মেম্বারের ছেলে নয়ন, জব্বার মন্ডলের ছেলে শহীন, মুনছের মন্ডলের ছেলে শুগুরসহ ১৫জন আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পু‌লিশ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ