শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার!

ইচ্ছা করে কেউ ক্যাচ মিস করে না।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটি বাজেভাবে হারার পর দ্বিতীয় ম্যাচে দারুণ প্রতিযোগিতা করেছে বাংলাদেশ। জয়ের বেশ ভালো সম্ভাবনা জাগিয়েও ম্যাচটা ৫ উইকেটে হেরেছে তামিম ইকবালের দল। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে দুটি ক্যাচ মিস করেছে টাইগাররা। ম্যাচ হারার পর তামিম বলেছেন, ইচ্ছা করে কেউ ক্যাচ মিস করে না।

ম্যাচ শেষে প্রশ্নোত্তর পর্বে তামিম বলেন, ম্যাচটা আমাদের জিততে হতো। বোলাররা অনেক সুযোগ তৈরি করেছে। কিন্তু আমরা সেটা নিতে পারিনি। এভাবে সুযোগ হাতছাড়া করলে খুব কম ম্যাচই পক্ষে আসবে। আগে নিশ্চিত করতে হবে যে, যেকোন পরিস্থিতিতে আমাদের শতভাগ দিতে হবে।

এমন ম্যাচ হারায় বেশ হতাশ তামিম। সেটি জানিয়ে তিনি বলেন, উইকেট খানিকটা স্লো ছিল। ২৭১ তাই এখানে যথেষ্ট ভালো সংগ্রহ। বোলাররাও শুরুটা ভালো করেছিল। দ্রুত কিছু উইকেট নিয়েছিল। কিন্তু দরকারের সময় যখন সুযোগ আসলো তখন আমরা সেটা নিতে পারিনি। তবে মিঠুন দারুণ ব্যাটিং করেছে।

তামিম যোগ করেন, দল এ ম্যাচে উন্নতি করেছে। কিন্তু আমরা নিউজিল্যান্ডে খেলায় উন্নতি করতে আসিনি। বরং ম্যাচ জিততে এসেছি। ক্যাচ মিস নিয়ে আমার কোন অভিযোগ নেই। কেউ তো ইচ্ছা করে ক্যাচ মিস করে না।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ