বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

ইসলামী যুব আন্দোলন থানা শাখার শপথ গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মডেল থানা দক্ষিণের সভাপতি মাও: মুহাম্মাদ মিজানুর রহমান মা্দানী, সহ সভাপতি হাফেজ মুহাম্মাদ মাসউদুর রহমান, সাধারণ সম্পাদক মা্ও: মুহাম্মাদ আব্বাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মা্ও: মুহাম্মাদ হাসান মাহমুদ, মডেল থানা দক্ষিণের প্রচার সম্পাদক আব্দুল জলিল আকন প্রমুখ।

“যুব স্বার্থ রক্ষা ও ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণে ইসলাম-ই কার্যকর পন্থা” শীর্ষক পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠানের সভাপতি মাও: মুহাম্মাদ আরিফুর রহমান সংগঠনের সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পরে সদস্যদের শপথ বাক্য পাঠ করান তিনি।

পরিশেষে দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

এ বিষয়ে মডেল থানা দক্ষিণের প্রচার সম্পাদক আব্দুল জলিল আকন বলেন, দীর্ঘ ৬ বছর যাবত ইসলামী আন্দোলন বাংলাদেশের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছি। মূলত সমাজে ইসলামের বাণী ছড়িয়ে দেয়াই এই সংগঠনের মূল উদ্দেশ্য। এরই ধারাবাহিকতায় আজ ২য় বারের মত মডেল থানা দক্ষিণের শপথ গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হল।

তিনি বলেন, আমি বিগত দিনে ইসলামী শ্রমিক আন্দোলনের মহানগর ১১ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেছি।

পরে ইসলামী যুব আন্দোলন ১১ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি। বর্তমানে দক্ষিণ থানা শাখার প্রচার সম্পাদক হিসেবে আমাকে যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, সে জন্য আমি সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি বিশ্বাস করি আমিরুল মুজাহিদিন আলহাজ্ব হযরত মাওলানা রেজাউল করিম পীর সাহেব চরমোনাই এবং সিনিয়র নায়েবে আমির আলহাজ্ব হযরত মাওলানা সাইয়্যেদ মুহাম্মাদ মুফতি ফায়জুল করিম শায়েখে চরমোনাই আমার প্রতি যে আস্থা রেখেছেন, আল্লা্হ সহায় থাকলে সেই দায়িত্ব পরিপূর্ণ বাস্তবায়নে সচেষ্ট থাকব ইনশা আল্লাহ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ