সোমবার, ২২ অগাস্ট ২০২২, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
বরিশালের উজিরপুরে সাবেক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা চেষ্টা মাদারীপুর জাতীয় পার্টির ঘটমাঝি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সৈয়দ শামসুদ্দোহা আবিদের পক্ষ থেকে ৪ নং ওয়ার্ডে তবারক বিতরণ মক্কা অটো মিলে আগুন,পুড়ে ছাই চার ক্ষুদে উদ্যোক্তার স্বপ্ন। গলাচিপায় ঠিকাদার রেনু আক্তার ও তহসীলদার জাকির হোসেন এর বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল।

এবার বিদ্যুতের খুঁটির সঙ্গে ফেরির ধাক্কা

পদ্মা সেতু নয় ঈদ যাত্রায় এবার বিদ্যুতের খুঁটির সঙ্গে ফেরির ধাক্কা লেগেছে। এতে ফেরিতে থাকা একটি অ্যাম্বুলেন্সের সামনের বড় একটি অংশ ভেঙ্গে গেছে।

ফেরির যাত্রীরা জানায়, রোববার রাত আড়াইটার দিকে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে মাঝিকান্দি ঘাটের উদ্দেশ্য ছেড়ে আসে ফেরি ফরিদপুর। পদ্মা সেতুর নদীর মাঝে বসানো পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে ফেরিটির। এতে ওই ফেরির ঢাকনার কাছে থাকার একটি লাশবাহী অ্যাম্বুলেন্সের সামনের বড় একটি অংশ ভেঙ্গে যায়। তখন আতঙ্ক ছড়িয়ে পরে অন্য যাত্রীদের মাঝে।

বিআইডব্লিউটিসি’র বাংলাবাজার মাঝিকান্দি ঘাটের ম্যানেজার সালাউদ্দিন আহম্মেদ বলেন, ফেরিটি ঝড়ের কারণে বিদ্যুতের খুঁটির সঙ্গে লেগে গেছে। ফেরিটি নিরাপদে আছে।

ফেরিটির কোন ক্ষতি হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, সেটা আমাদের মেরিন কর্মকর্তারা বলতে পারবে।

মাওয়া নদী বন্দরের মেরিন কর্মকর্তা আহম্মেদ আলীকে একাধিক বার কল করলেও রিসিভ করেননি তিনি।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ