সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

কক্সবাজারের মাদক পাচারকালে আটক ৪

কক্সবাজারের রামু বাইপাস সড়কের নাহার পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে দুই মণ গাঁজা, ৯৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার সময় কক্সবাজার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৫ এর একটি টিম এ অভিযান চালায়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক মো. বিল্লাল উদ্দিন।

তিনি জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ১২টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর আভিযানিক দল জানতে পারে কুমিল্লা থেকে একটি প্রাইভেটকারযোগে কতিপয় মাদক কারবারি মাদকের একটি বড় চালান কক্সবাজারের দিকে নিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় কক্সবাজার জেলার রামু থানাধীন নাহার পেট্রোল পাম্পের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়।

এ সময় কক্সবাজার অভিমুখী একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালানো হলে প্রাইভেটকার থেকে ৮০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম থানার চৌদ্দগ্রাম পৌরসভা ৯ নম্বর ওয়ার্ড বীরচন্দ্র নগর, (পূর্ব পাড়া) গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে মো. ওয়াসিম আকরাম (৩০), চাঁদপুর জেলার শাহরাস্তী থানার ১৭ নম্বর রায়শ্রী উত্তর ইউপির রায়শ্রী মাঝপাড়ার মৃত শফিকুর রহমানের ছেলে মো. কামরুল ইসলাম (৪০) (ড্রাইভার), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার ৮ নম্বর ওয়ার্ড গোলপাশা ইউপির মতিয়াতলী (পূর্বপাড়া) এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে মো. অহিদ মিয়া (২৮) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার চৌদ্দগ্রাম পৌরসভা ৯ নম্বর ওয়ার্ড নাটাপাড়ার মৃত নাজমুল হাসানের ছেলে মো. নাইম হাসানকে (২০) আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‌্যাব-১৫ এর অধিনায়ক মো. বিল্লাল উদ্দিন আরও জানান, প্রাইভেটকারযোগে গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ