রবিবার, ১২ জুন ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

কক্সবাজারের মাদক পাচারকালে আটক ৪

কক্সবাজারের রামু বাইপাস সড়কের নাহার পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে দুই মণ গাঁজা, ৯৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার সময় কক্সবাজার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৫ এর একটি টিম এ অভিযান চালায়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক মো. বিল্লাল উদ্দিন।

তিনি জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ১২টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর আভিযানিক দল জানতে পারে কুমিল্লা থেকে একটি প্রাইভেটকারযোগে কতিপয় মাদক কারবারি মাদকের একটি বড় চালান কক্সবাজারের দিকে নিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় কক্সবাজার জেলার রামু থানাধীন নাহার পেট্রোল পাম্পের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়।

এ সময় কক্সবাজার অভিমুখী একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালানো হলে প্রাইভেটকার থেকে ৮০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় কুমিল্লার চৌদ্দগ্রাম থানার চৌদ্দগ্রাম পৌরসভা ৯ নম্বর ওয়ার্ড বীরচন্দ্র নগর, (পূর্ব পাড়া) গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে মো. ওয়াসিম আকরাম (৩০), চাঁদপুর জেলার শাহরাস্তী থানার ১৭ নম্বর রায়শ্রী উত্তর ইউপির রায়শ্রী মাঝপাড়ার মৃত শফিকুর রহমানের ছেলে মো. কামরুল ইসলাম (৪০) (ড্রাইভার), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার ৮ নম্বর ওয়ার্ড গোলপাশা ইউপির মতিয়াতলী (পূর্বপাড়া) এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে মো. অহিদ মিয়া (২৮) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার চৌদ্দগ্রাম পৌরসভা ৯ নম্বর ওয়ার্ড নাটাপাড়ার মৃত নাজমুল হাসানের ছেলে মো. নাইম হাসানকে (২০) আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‌্যাব-১৫ এর অধিনায়ক মো. বিল্লাল উদ্দিন আরও জানান, প্রাইভেটকারযোগে গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সাথে জড়িত।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ