সোমবার, ২০ জুন ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতে পাচারের সময় ১০টি সোনার বারসহ কারবারি আটক চরফ্যাশনে প্রবাসীর পরিবারের উপর হামলায় আহত-৮ ঘর থেকে উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগ গলচিপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু! রাত আটটার পর সারা দেশে দোকান, শপিংমল, , কাঁচা বাজার খোলা না রাখার নির্দেশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুরে প্রেস ব্রিফিং অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে ভয়াবহ বন্যার কবলে পুরো সিলেটবাসী। ৯ ঘন্টা পর আদমজী ইপিজেডের আগুন নিয়ন্ত্রণে পাঁচ গ্রামের এক মাত্র ভরষা, সংস্কারের অভাবে জনজীবন বিপর্যয় ! সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন সময়ের দাবি;ঝালকাঠিতে মানববন্ধনে নেতৃবৃন্দ কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ

কবরস্থান থেকে রাতের আঁধারে ৬টি কঙ্কাল চুরি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একটি কবরস্থান থেকে এক রাতে ছয়টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। প্রায় পাঁচ যুগ ধরে গ্রামবাসীরা ওই কবরস্থানটিতে মৃত ব্যাক্তিদের দাফন দিয়ে আসছে।

শনিবার (৪ জুন) সকাল ১০ টার দিকে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (২ জুন) দিনগত রাতের কোনো এক সময় উপজেলার হমিরদী ইউনিয়নের মাধবপুর কবরস্থানে এ চুরির ঘটনা ঘটে।

এ ব্যাপারে হামিরদী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. খোকন মিয়া বলেন, মাধবপুর কবরস্থানের কবর খুঁড়ে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী বলেন, কবরস্থান থেকে কঙ্কাল চুরির ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ