রবিবার, ১২ জুন ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

করোনা ভাইরাসের টিকার বুস্টার ডোজ নেবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

করোনা ভাইরাসের টিকার বুস্টার ডোজ নেবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় রাজধানীর মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে গিয়ে টিকা নেবেন তিনি।

এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

এর আগে, ২০২১ সালের ১৮ আগস্ট করোনা ভাইরাসের মডার্নার তৈরি দ্বিতীয় ডোজ টিকা নেন তিনি। তারও এক মাস আগে ১৯ জুলাই গ্রহণ করেন প্রথম ডোজ টিকা।

প্রসঙ্গত, ২০২১ সালের ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা পজিটিভ হওয়ার চার দিন পর এভারকেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করা হয়। এরপর, ২৭ এপ্রিল রাতে হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জুন তিনি বাসায় ফেরেন। শারীরিক অসুস্থতার কারণে ১২ অক্টোবর আবার তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তার হাতে লাম্ব (ছোট টিউমার) ধরা পড়ে। সেটি অপারেশন করা হয়। এরপর ৭ নভেম্বর তিনি বাসায় ফেরেন।

তার ছয়দিন পর ১৩ নভেম্বর রাতে আবারও তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় পরের দিন ভোরে তাকে সিসিইউতে নেওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছিল তার। দীর্ঘ ৮০দিন এভারকেয়ার হাসপাতালে থাকার পর ৮১তম দিনে ২০২২ সালের ১ ফেব্রুয়ারি তাকে বাসায় নেওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসায় অবস্থান করছেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ