শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

কাঁঠালিয়ায় নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠির কাঠালিয়া থানার পাটিখাল ঘাটা বাজার সংলগ্ন স্থানীয় জাহাঙ্গীর, নাসির, বাদশা নামের ভুমিদস্যুরা নারী সাংবাদিক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী কানিজ ফাতেমাকে তাদের নিজ বাড়ি থেকে উৎখাত এর উদ্দেশ্যে হামলা করে শারীরিক নির্যাতন করে ।

এ ঘটনায় কাঠালিয়া থানায় ভুক্তভোগির পরিবার অভিযুক্তদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনের প্রতিবাদে ১৩ তারিখ শনিবার কাঠালিয়া থানার পাটিখাল ঘাটা বাজারে স্থানীয় জনগণ, কাঠালিয়া ও বরিশালের বিভিন্ন সাংবাদিকদের উপস্থিতিতে এক বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আগত সাংবাদিকরা দ্রুত ভুক্তভোগী নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনকারী জাহাঙ্গীর, নাসির বাদশা সহ সবাইকে আইনের আওতায় আনার আহবান জানান। অভিযোগ সুত্রে জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি অভিযুক্তরা ভুক্তভোগীর নিজ সম্পত্তিতে অবৈধভাবে অনুপ্রবেশ করে তাদেরকে শারীরিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে উৎখাতের পাঁয়তারা চালায়। তাৎক্ষণিকভাবে হামলার শিকার ভুক্তভোগী কানিজ ফাতেমাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা উদ্বেগ প্রকাশ করে বলেন আমার ছেলে মেয়েরা শিক্ষিত ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত হওয়ায় অভিযুক্তরা অনেকদিন ধরে আমাদেরকে হেয় প্রতিপন্ন করে বিভিন্নভাবে ক্ষতি করারা চেষ্টা চালায়, পরিশেষে জমিজমার বিষয়কে কেন্দ্র করে আমার মেয়ের উপর হামলা চালিয়ে তাকে আহত করে, তাই আমি অভিযুক্ত ভুমিদস্যুদের বিচার চাই।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ