শনিবার, ১১ জুন ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

কাঁঠালিয়ায় নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠির কাঠালিয়া থানার পাটিখাল ঘাটা বাজার সংলগ্ন স্থানীয় জাহাঙ্গীর, নাসির, বাদশা নামের ভুমিদস্যুরা নারী সাংবাদিক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী কানিজ ফাতেমাকে তাদের নিজ বাড়ি থেকে উৎখাত এর উদ্দেশ্যে হামলা করে শারীরিক নির্যাতন করে ।

এ ঘটনায় কাঠালিয়া থানায় ভুক্তভোগির পরিবার অভিযুক্তদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনের প্রতিবাদে ১৩ তারিখ শনিবার কাঠালিয়া থানার পাটিখাল ঘাটা বাজারে স্থানীয় জনগণ, কাঠালিয়া ও বরিশালের বিভিন্ন সাংবাদিকদের উপস্থিতিতে এক বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আগত সাংবাদিকরা দ্রুত ভুক্তভোগী নারী সাংবাদিক কানিজ ফাতেমাকে নির্যাতনকারী জাহাঙ্গীর, নাসির বাদশা সহ সবাইকে আইনের আওতায় আনার আহবান জানান। অভিযোগ সুত্রে জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি অভিযুক্তরা ভুক্তভোগীর নিজ সম্পত্তিতে অবৈধভাবে অনুপ্রবেশ করে তাদেরকে শারীরিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে উৎখাতের পাঁয়তারা চালায়। তাৎক্ষণিকভাবে হামলার শিকার ভুক্তভোগী কানিজ ফাতেমাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা উদ্বেগ প্রকাশ করে বলেন আমার ছেলে মেয়েরা শিক্ষিত ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত হওয়ায় অভিযুক্তরা অনেকদিন ধরে আমাদেরকে হেয় প্রতিপন্ন করে বিভিন্নভাবে ক্ষতি করারা চেষ্টা চালায়, পরিশেষে জমিজমার বিষয়কে কেন্দ্র করে আমার মেয়ের উপর হামলা চালিয়ে তাকে আহত করে, তাই আমি অভিযুক্ত ভুমিদস্যুদের বিচার চাই।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ