শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

কীর্তনখোলায় নিখোঁজ সেই চা দোকানির লাশ উদ্ধার

বরিশাল বেলতলা ফেরিঘা‌টের পন্টুন থে‌কে কীর্তনখোলা নদীতে পড়ে নি‌খোঁজ চা দোকানি শা‌হিন খ‌লিফার লাশ এক‌দিন পর উদ্ধার ক‌রে‌ছে পুলিশ। আজ শ‌নিবার (৩১ জুলাই) সকা‌লে নগরীর ভাটারখাল সংলগ্ন কীর্তনখোলা নদী থে‌কে তার লাশ উদ্ধার ক‌রে ফায়ার সা‌র্ভিস।

শাহিন খলিফা (৩৫) বরিশাল সদর উপজেলার চরমোনাইন ইউনিয়নের বিশ্বাসের হাট এলাকার মৃত আছমত আলী খলিফার ছেলে এবং ওই এলাকাতে তার চায়ের দোকান ছিল।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, দোকানের মালামাল কিনতে শুক্রবার সকালে বাড়ি থেকে বরিশালে যান শাহিন। বেলতলা ফেরিঘা‌টের পন্টুনের মাথায় খেয়ার অপেক্ষায় ঘুমঘুম ভাব নিয়ে বসে ছিলেন তিনি। হঠাৎ পন্টুন থেকে নদীতে পড়ে যান তিনি। এরপর কাউনিয়া থানা পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের লোকজন কীর্তনখোলা নদীতে খোঁজা-খুঁজি শুরু করেন।

ফায়ার সা‌র্ভিসের নৌস্টেশন কর্মকর্তা শারাফাত সাংবাদিকদের বলেন শুক্রবার খোঁজা-খুঁজি ক‌রে না পাওয়া গে‌লেও শনিবার সকা‌লে এক‌টি লাশ ভাস‌তে দে‌খে ভাটারখাল এলাকার লোকজন। এরপর খবর পে‌য়ে লাশটি উদ্ধার করা হলে শা‌হিন খ‌লিফার মৃত‌দেহ ব‌লে নি‌শ্চিত হয়ে‌ছি।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ