রবিবার, ১২ জুন ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী লকডাউনে অতদ্র প্রহরী হয়ে দায়িত্ব পালন করে যাচ্ছে।

 

সারাদেশে কঠোর লকডাউন চলছে, কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্দেশ ক্রমে কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪ টি টিম জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে কোভিট-১৯ বিস্তার রোধে সরকারের অরোপিত সকল বিধিনিষেধ বাস্তবায়নে অতন্দ্র প্রহরী হয়ে কাজ করে যাচ্ছে। প্রতিটি দলে একজন করে অফিসার দায়িত্ব পালন করছেন। ২টি টিম ভাদালিয়া বাজার ও শহর বটতলা তে ও ২টি টিম জেলা প্রশাসনের
দায়িত্বে থাকা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর সাথে থেকে দায়িত্ব পালন করতে দেখা যায়।

কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার সোহেলুর রহমান জানান, যে মহামারী করোনাভাইরাস বিস্তার রোধে সরকারের অরোপিত সকল বিধিনিষেধ বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে তা বাস্তবায়নের জন্য কুষ্টিয়া জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চারটি টিম অন্যান্য বাহিনীর সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এ বাহিনী সর্বদা জনগণের পাশে দাঁড়িয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ