বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার, চোর আটক

কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় গরু চোরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম জানান, কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন বুরাপাড়া নিবাসী মোঃ মমিন আলী গত ২৫ আগস্ট বুধবার দিবাগত রাত ১০ টার দিকে তার কালো রংয়ের গরুটি গোয়াল ঘরে রেখে দরজা বন্ধ করে নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়েন।রাত আনুমানিক ৩ টার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে যাবার সময় দেখেন গোয়াল ঘরের দরজা খোলা, কালো রংয়ের গরুটি নেই।পরে অনেক খোঁজাখুজি করেও গরুটির সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে অবহিত করলে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নির্দেশে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে মিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মিরপুর থানাধীন আমলা ব্রীজের পশ্চিম পার্শ্বে জনৈক রেজ্জাকের মুদি দোকানের সামনে থেকে গরুটি উদ্ধার করে। এ সময় চোরকে হাতেনাতে আটক করে পুলিশ।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম জানান, চোরাই গরুটি উদ্ধার করে তার মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক চোরকে গরু চুরি মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ