রবিবার, ১২ জুন ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার, চোর আটক

কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশের অভিযানে চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় গরু চোরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম জানান, কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন বুরাপাড়া নিবাসী মোঃ মমিন আলী গত ২৫ আগস্ট বুধবার দিবাগত রাত ১০ টার দিকে তার কালো রংয়ের গরুটি গোয়াল ঘরে রেখে দরজা বন্ধ করে নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়েন।রাত আনুমানিক ৩ টার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে যাবার সময় দেখেন গোয়াল ঘরের দরজা খোলা, কালো রংয়ের গরুটি নেই।পরে অনেক খোঁজাখুজি করেও গরুটির সন্ধান পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে অবহিত করলে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নির্দেশে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে মিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মিরপুর থানাধীন আমলা ব্রীজের পশ্চিম পার্শ্বে জনৈক রেজ্জাকের মুদি দোকানের সামনে থেকে গরুটি উদ্ধার করে। এ সময় চোরকে হাতেনাতে আটক করে পুলিশ।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম জানান, চোরাই গরুটি উদ্ধার করে তার মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আটক চোরকে গরু চুরি মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ