শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী আঁড়িয়াল খা ও কুমার নদে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৯ জনের কারাদণ্ড নওগাঁর মান্দায় সাজাপাপ্ত বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬

কুষ্টিয়ায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব সায়েদুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শনিবার (১১সেপ্টেম্বর) দুপুরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম কুষ্টিয়া কুমারখালী উপজেলার সদকী ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

এসময় তিনি সদকী ইউনিয়নের ভিজিডি কার্যক্রম পরিদর্শন ও উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন।এছাড়াও সদকী ইউনিয়নের সুন্দর্যবর্ধন ও ইউনিয়নের সকল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল, কুমারখালি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা,মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস,সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সহ আরো অনেকেই।

এছাড়াও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলাম কুমারখালী উপজেলার বিভিন্ন দপ্তরের ( উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও তথ্য অফিসসহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন ও মতবিনিময়সভায় দিকনির্দেশনা প্রদান করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ