শনিবার, ২৩ এপ্রিল ২০২২, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম:
মুক্তি পেল ‘টোপ’ নাটকের গান ‘তোমায় কাছে পেলে’ উজিরপুরে প্রতিবন্ধী আবুল হাসানের ক্ষুদ্র মুদি দোকান ভস্মীভূত ডিমলায় নয় মাস গর্ভবতী নারীকে ভুল ব্যবস্থাপত্র। আতঙ্কে সাধারণ রোগী। মাগুরার শ্রীপুরে অংগন নারী ও শিশু উন্নয়ন সংস্থার প্রশিক্ষণ প্রদান বাজেট ৯ জুন, বাড়বে না করের বোঝা: অর্থমন্ত্রী ঝড়ে স্পিডবোট ডুবি, আরও এক শিশুর লাশ উদ্ধার যুদ্ধ থামাতে পুতিনের কাছে যাচ্ছেন জাতিসংঘের মহাসচিব ‘পাতাল রেলের যাত্রীদের মাসে ভাড়া গুনতে হবে ২০-২৫ হাজার টাকা’ নিউমার্কেট বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের মামলা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বরিশাল নগরীর শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়াকিটকি সহ ভুয়া পুলিশ আটক

ক্যাটরিনাকে ছাড়িয়ে গেলেন আলিয়া

পাঁচ বছরের প্রেমের পরিণতি দিতে বেশ সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন বলিউড তারকা রণবীর-আলিয়া। পরিবার-বন্ধুবান্ধব মিলিয়ে অতিথিদের তালিকায় ছিলেন মাত্র ৫০ জন।

যদিও ব্যক্তিজীবনে জাঁকজমকের কমতি নেই এ নতুন দম্পতির। বিয়ের পর একটি দীর্ঘ বার্তা দিয়ে ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন আলিয়া ভাট। আর সেই পোস্টে লাইকের দিক দিয়ে ক্যাটরিনা কাইফকে পেছনে ফেলে এক নম্বর স্থানটি দখল করেছেন আলিয়া।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর— ইনস্টাগ্রামে দেওয়া সেই পোস্টে ১২ মিলিয়ন লাইক পড়েছে, যা ভারতীয় তারকাদের বিয়ের পোস্টে সর্বাধিক।

এর আগে এ রেকর্ড ছিল ক্যাটরিনা কাইফের। ইনস্টাগ্রামে সেই পোস্টের লাইক সংখ্যা ছিল ১০ মিলিয়ন। ক্যাটরিনা ও ভিকি যৌথ বিবৃতি দিয়েছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে— দীপিকা পাড়ুকোনের রেকর্ড ভেঙেছিলেন ক্যাটরিনা, ২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ের ঘোষণা-সম্পর্কিত পোস্টটিতে লাইক পড়েছিল ৬.৪ মিলিয়ন।

এর পরের রেকর্ড প্রিয়াংকা চোপড়ার। ইনস্টাগ্রামে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তার বিয়ের পোস্টে লাইক পড়েছিল ৫.৪ মিলিয়ন। তার আগে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবিতে লাইক পড়েছিল ৩.৪ মিলিয়ন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ