শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ক্যাটরিনাকে ছাড়িয়ে গেলেন আলিয়া

পাঁচ বছরের প্রেমের পরিণতি দিতে বেশ সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন বলিউড তারকা রণবীর-আলিয়া। পরিবার-বন্ধুবান্ধব মিলিয়ে অতিথিদের তালিকায় ছিলেন মাত্র ৫০ জন।

যদিও ব্যক্তিজীবনে জাঁকজমকের কমতি নেই এ নতুন দম্পতির। বিয়ের পর একটি দীর্ঘ বার্তা দিয়ে ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন আলিয়া ভাট। আর সেই পোস্টে লাইকের দিক দিয়ে ক্যাটরিনা কাইফকে পেছনে ফেলে এক নম্বর স্থানটি দখল করেছেন আলিয়া।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর— ইনস্টাগ্রামে দেওয়া সেই পোস্টে ১২ মিলিয়ন লাইক পড়েছে, যা ভারতীয় তারকাদের বিয়ের পোস্টে সর্বাধিক।

এর আগে এ রেকর্ড ছিল ক্যাটরিনা কাইফের। ইনস্টাগ্রামে সেই পোস্টের লাইক সংখ্যা ছিল ১০ মিলিয়ন। ক্যাটরিনা ও ভিকি যৌথ বিবৃতি দিয়েছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে— দীপিকা পাড়ুকোনের রেকর্ড ভেঙেছিলেন ক্যাটরিনা, ২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ের ঘোষণা-সম্পর্কিত পোস্টটিতে লাইক পড়েছিল ৬.৪ মিলিয়ন।

এর পরের রেকর্ড প্রিয়াংকা চোপড়ার। ইনস্টাগ্রামে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে তার বিয়ের পোস্টে লাইক পড়েছিল ৫.৪ মিলিয়ন। তার আগে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ছবিতে লাইক পড়েছিল ৩.৪ মিলিয়ন।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ