শুক্রবার, ১০ জুন ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম:
দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড

কয়েক ঘণ্টার জন্য লঞ্চ চলাচল শুরু

চলমান ‘কঠোরতম’ বিধিনিষেধের মধ্যে শ্রমিকদের ঢাকা আসার সুবিধার্থে কয়েক ঘণ্টার জন্য লঞ্চ চলাচল শুরু হয়েছে। ব্যবসায়ীদের অনুরোধে ১ আগস্ট থেকে শিল্ল কারখানা চালুর অনুমতি দিয়েছে সরকার।

এই খবর প্রকাশের পর দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঢাকামুখী হয়েছেন শ্রমিকরা। গণপরিবহন বন্ধ থাকায় ভ্যান–রিকশাসহ নানাভাবে ঢাকা আসছেন তারা।

এই পরিস্থিতিতে আজ শনিবার সন্ধ্যার পর থেকে লঞ্চ চলাচলের অনুমতি দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

রাত ৮টার দিকে বিআইডব্লিউটিএ–এর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান  বলেন, ‘এই মুহূর্ত থেকে আগামীকাল রোববার দুপুর ১২টা পর্যন্ত সারা দেশে যাত্রীবাহী লঞ্চ চলাচলের সিদ্ধান্ত হয়েছে।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ