সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

খুলনার সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

যশোরের বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা কমিউটার ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে খুলনার সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর রেলস্টেশনে ৩ নম্বর লাইনে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

যশোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আয়নাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিকেল সাড়ে ৪টার দিকে বেনাপোল থেকে ছেড়ে আসা খুলনাগামী বেতনা কমিউটার ট্রেনটি যশোর স্টেশনে পৌঁছালে প্রথম লাইন থেকে তৃতীয় লাইনে যাওয়ার সময় ট্রেনের দ্বিতীয় বগির কপলিংক ছিড়ে যায়। এতে ট্রেনটির বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে সন্ধ্যায় দুর্ঘটনাকবলিত ট্রেনের বগি উদ্ধারে খুলনা থেকে রিলিফ ট্রেন রওনা হয়েছে।

আয়নাল হোসেন জানান, ট্রেন চলাচল স্বাভাবিক করতে ঘণ্টা চারেক সময় লাগবে। লাইনচ্যুত হওয়ার সঠিক কারণ অনুসন্ধান করছি। এদিকে লাইনচ্যুত হওয়া ট্রেনটির চারটি বগি যশোর চাঁচড়া-দড়াটানা সড়কের ওপর আটকে থাকায় যশোর শহর থেকে চাঁচড়া চলাচলের সড়কও বন্ধ হয়ে গেছে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ