সোমবার, ২৭ জুন ২০২২, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জমি নিয়ে বিরোধে একই পরিবারের চারজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম ফেরী সার্ভিস চালুর উদ্যোগ গ্রহণ বিচ্ছিন্ন মনপুরা দ্বীপ যুক্ত হচ্ছে মূল খন্ডের সাথে সাপাহারে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে আনন্দ র‍্যালীতে হাজারো মানুষের ঢল গলাচিপায় জেলেদের বকনা বাছুর ও জাল বিরতণ ড্রেজার দিয়ে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনকে কারাদণ্ড প্রদান মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর উদ্বোধনী জনসমাবেশে জনতার ঢল নেমেছে। উন্নত মানসিকতা সততা দেশপ্রেম সুশিক্ষাই পারে দেশকে সমৃদ্ধি করতে এস এম শাহজাদা (এমপি) পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা নিষেধ আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু, আর বঙ্গবন্ধু মানেই আওয়ামী লীগঃ তোফায়েল আহমেদ দুই দিনের টানা বর্ষণ ও পূর্ণীমার প্রভাবে মেঘনার পানি প্রতিনিয়ত বৃদ্ধি পেয়ে বিপদসীমার ওপর প্রবাহিত

গভীর রাতে আবাসনের দশ’টি ঘরে আগুন!

মিঠুনপাল, পটুয়াখালী প্রতিনিধি।পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাউরিয়া আবাসনে শনিবার ২৩ এপ্রিল দিবাগত গতরাত আনুমানিক দের টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটে দশ টি ঘর পুরে ছাই।

এ সময়ে পটুয়াখালী ও গলসচিপা ফায়ার সার্ভিস এর দুই ইউনিট খবর পেয়ে ঘটনা স্থলে পৌছেঁ প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। এসময়ে প্রায় ত্রিশ লাখ টাকার সম্পদ রক্ষাকরতে পারলেও অগ্নকান্ডে আবাসনের ক্ষতিগ্রস্ত মোঃ দেলোয়ার মৃধা, মো: মোশারেফ মৃধা, তাসলিমা, বশির গাজী, সেকান্দর মোল্লা, কালাম মোল্লা, রিজিয়া, সেলিম মৃধা, সিরাজ তালুকদার ও বিল্লাল মুন্সীর আনুমানিক প্রায়! পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তবে, কোন জনসাধারণ হতাহত হয়নি, বলে জানিয়েছেন গলাচিপা ফায়ার সার্ভিস- ও সিভিল ডিফেন্স এর স্টিশন অফিসার মোঃ কামাল হোসেন।

 

পরে ২৪ এপ্রিল সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার অগ্নীকান্ডের ঘটনা স্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সার্বিক সহায়তা করার আশ্বস্ত করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ