শুক্রবার, ১৭ জুন ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

গলাচিপায় গভীর রাতে আগুণে ঘর পুড়ে ছাই, আহত ১ !

 

মু. জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা (পটুয়াখালী)

 

পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শ্যামলীবাগ এলাকায় মঙ্গলবার (১৭ মে) রাত অনুমান ২টার দিকে ওহাব হাওলাদারের রান্না ঘর থেকে এ আগুণের সূত্রপাত হলে খবর পেয়ে ফায়ার সার্ভিস- এর একটি ইউনিট ঘটনা স্থানে পৌছেঁ স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়োন্ত্রণে আনেন দমকলকর্মীরা।

আগুন লাগার বিষয়ে ওহাব হাওলাদারের ঘর ভাড়া নেওয়া আসমা বেগম (৩৫) বলেন, আমার স্বামীর মৃত্যুর পরে আমি য়কন্যা সন্তান নিয়ে এই ঘরে ভাড়া থাকতাম। আমার দুই মেয়ের বিবাহের পরে মেয়ের জামাইদের বিভিন্ন মালামাল এই ঘরে ছিল। আমি ঘরের দোতলায় ঘুমানো ছিলাম। এ সময় গভীর রাতে হঠাৎ আগুণের তাপে ঘুম ভেঙে যায়। পরে আমি দোতলার সিঁড়ি বেয়ে নিচে নামতে গেলে আগুণের তাপে উপর থেকে নিচে পড়ে যাই। এতে আমার কোমর এবং পায়ের গোড়ালিতে প্রচন্ড ব্যাথা পাই। আমার ঘরের প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। আমি এখন পথে বসে গেলাম বলে আর্তনাদ করতে থাকেন সর্বহারা পরিবারটি।

স্থানীয়রা জানান, তাকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহউদ্দিন বলেন, আমার চিকিৎসাধীনে আসমা বেগম ২য় তলায় ৫ নম্বর বেডে ভর্তি আছে।

পৌর মেয়র আহসানুল হক তুহিন ও ওয়ার্ডের কাউন্সিলর আখি হাওলাদার ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে সার্বিক সহযোগীতা করবেন বলে তিনি জানান।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ