মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

গলাচিপায় গভীর রাতে আগুণে ঘর পুড়ে ছাই, আহত ১ !

 

মু. জিল্লুর রহমান জুয়েল, গলাচিপা (পটুয়াখালী)

 

পটুয়াখালীর গলাচিপা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের শ্যামলীবাগ এলাকায় মঙ্গলবার (১৭ মে) রাত অনুমান ২টার দিকে ওহাব হাওলাদারের রান্না ঘর থেকে এ আগুণের সূত্রপাত হলে খবর পেয়ে ফায়ার সার্ভিস- এর একটি ইউনিট ঘটনা স্থানে পৌছেঁ স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়োন্ত্রণে আনেন দমকলকর্মীরা।

আগুন লাগার বিষয়ে ওহাব হাওলাদারের ঘর ভাড়া নেওয়া আসমা বেগম (৩৫) বলেন, আমার স্বামীর মৃত্যুর পরে আমি য়কন্যা সন্তান নিয়ে এই ঘরে ভাড়া থাকতাম। আমার দুই মেয়ের বিবাহের পরে মেয়ের জামাইদের বিভিন্ন মালামাল এই ঘরে ছিল। আমি ঘরের দোতলায় ঘুমানো ছিলাম। এ সময় গভীর রাতে হঠাৎ আগুণের তাপে ঘুম ভেঙে যায়। পরে আমি দোতলার সিঁড়ি বেয়ে নিচে নামতে গেলে আগুণের তাপে উপর থেকে নিচে পড়ে যাই। এতে আমার কোমর এবং পায়ের গোড়ালিতে প্রচন্ড ব্যাথা পাই। আমার ঘরের প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। আমি এখন পথে বসে গেলাম বলে আর্তনাদ করতে থাকেন সর্বহারা পরিবারটি।

স্থানীয়রা জানান, তাকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহউদ্দিন বলেন, আমার চিকিৎসাধীনে আসমা বেগম ২য় তলায় ৫ নম্বর বেডে ভর্তি আছে।

পৌর মেয়র আহসানুল হক তুহিন ও ওয়ার্ডের কাউন্সিলর আখি হাওলাদার ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেওয়ার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারকে সার্বিক সহযোগীতা করবেন বলে তিনি জানান।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ