সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক জ্বালানি তেল ও সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

গলাচিপায় ছৈলাবাগান থেকে গৃহবধূর লাশ উদ্বার!

মিঠুনপাল, পটুয়াখালীঃপটুয়াখালীর গলাচিপা রামনাবাদ নদী থেকে ২৯ এপ্রিল শনিবার বেলা সারে দশটার রামনাবাদ নদীর তালেব মিয়ার স্লুইসগেটের ছৈলা বনের বাগানের নদীর পার থেকে পৌর- সভার ৬ নং ওয়ার্ডের শান্তিবাগ এলাকার গৃহবধূ জাহানারা বেগমের লাশ ভাসতে দেখে স্থানীয়রা।

পরে গলাচিপা থানা পুলিশ খবর পেয়ে এসপি সার্কেল ও গলাচিপা থানা পুলিশ গিয়ে লাশ উদ্বার করে।

এবিষয়ে মৃত জাহানারা বেগমের বড় ছেলে সিরাজুল ইসলাম গলাচিপা থানায় অজ্ঞত নামে আসামী করে একটি মামলা এজাহারের আবেদন করেন। সেখানে তার মাকে কে বা কাহারা শ্বাস রোধ করে হত্যা করেছে, এছারা তার গলায় আঙ্গুলের ছাপ পাওয়া গিয়েছে বলেও উল্লেখ করেন। মৃত জাহানার ৩ নং ওয়ার্ডের জাকির হোসেনের স্ত্রী।

এব্যাপারে গলাচিপা থানার ওসি এৃ,আর শওকত আনোয়ার ইসলাম গণমাধ্যমকে জানানা, আমরা গৃহবধু জাহানার ওরেফে( জানু) এর লাশ তালেব মিয়ার স্লুইসগেটের পাশে ছৈলাবাগান থেকে তার মৃতদেহ উদ্বার করেছি। বিষটি গভীর ভাবে দেখা হচ্ছে। নিহতের বড় ছেলে অজ্ঞত আসামী করে তার মায়ের হত্যার বিচার চেয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ