শনিবার, ১১ জুন ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ

গলাচিপায় নাগরীক কমিটির সমর্থনে মেয়র প্রার্থীর সংবাদিক সম্মেলন

জেলা প্রতিনিধিঃ মিঠুন পাল। পটুয়াখালীর গলাচিপায় নাগরীক কমিটির আত্ম-প্রকাশে মেয়র প্রার্থীর সমর্থনে শনিবার ১৩ নভেম্বর সকাল ১০ টার দিকে গলাচিপা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময়ে নাগরীক কমিটির সদস্য সচিব ফজলুল করিম ফোরকান লিখিত বক্তব্যে বলেন, গলাচিপা পৌরবাসী বিগত প্রায় ২০ বছর যাবৎ মহান স্বাধীনতা যুদ্ধের বিরোধিতাকারী একটি পরিবার দ্বারা গলাচিপা পৌর-সভা পরিচালিত হয়ে আসছে। এই পরিবারের কাছে পৌরবাসী বন্ধি- জিম্মি।

তাদের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য গলাচিপা পৌরবাসী আজ একাকার হয়ে আসছে। এই প্রেক্ষা পটে স্বাধীনতার স্ব- পক্ষে শক্তি ও আমজনতা ঐক্যবদ্ধ হয়েছে।

এই ঐক্যই আগামীদিনে গলাচিপা পৌরবাসীকে সুন্দর একটি পৌর পরিষদ গঠনে ভূমিকা রাখবে।

এরই ধারাবাহিকতায় আমরা গলাচিপার সচেতন নাগরীক সমাজ আজ আত্ম- প্রকাশ করতে যাচ্ছি।

এসময়ে উপস্থিত ছিলেন নাগরীক কমিটির সমর্থনের গলাচিপা পৌর সভার মেয়র প্রার্থী মুঃ মামুন আজাদ, আহবায়ক বিশিষ্ট ব্যাবসায়ী ও গলাচিপা বনিক সমিতির সাবেক সাধারন সম্পাদক ইদ্রিসুর রহমান, যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার, আঃ খালেক মিয়া এম,এস এসি, ডাঃ অধীর রঞ্জন শীল। সদস্য সচিব ফজলুল করিম ফোরকান সহ ৭১ সদস্যের সদস্য সাবেক সিনয়র শিক্ষক আবুল কালম আজাদ, হাজী মোঃ শাহজাহান, শামছুদোহা কালাম সহ আরও অনেকে।

সাংবাদিক সম্মেলনে মেয়র প্রার্থী মামুন আজাদ বলেন, বিগত পৌর সভায় কোন জবাবদিহিতা না থাকায় পৌরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত। এছাড়া আমি যেহেতু বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু আদর্শের সৈনিক, আমার নেত্রী শেখ হাসিনা, সেহেতু নৌকা প্রতিকের কোন বিরোধীতা করছিনা বা করার প্রশ্নই আসেনা। আমি ব্যক্তির বিরুদ্ধে একটি আধুনিক পৌর সভা উপহার দেয়ার লক্ষে পৌরবাসী এবং নাগরীক কমিটির সমর্থনে মেয়র নির্বচনে অংশগ্রহণ করছি।

এসময়ে পটুয়াখালী জেলা গলাচিপা উপজেলার প্রেস ক্লাবের সভাপতি সাধাররণ সম্পাদক সহ গনমাধ্যমের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ