বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

গলাচিপায় নিখোঁজ এর আড়াই মাসেও উদ্ধার হয়নি কিশোরী কেয়া মণি !

 

জেলা প্রতিনিধি মিঠুন পাল।পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজ হওয়ার আড়াই মাসেও উদ্ধার হয়নি কিশোরী কেয়া মণি ! ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর সভার ১ নম্বর ওয়ার্ডের পুরাতন লঞ্চ ঘাট এলাকার মৃত ইকবাল হোসেন এর মেয়ে গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেনীর ছাত্রী কেয়া মণি।

সরেজমিনে ও ডায়েরী সূত্রে জানা যায়, গত ১৫’ই নভেম্বর ২০২১ইং তারিখে সকাল আনুমানিক নয়টার দিকে ঘর থেকে বেড় হওয়ার পরে আর ঘরে ফেরেনি। আত্মীয় স্বজন সহ বিভিন্ন জায়গায় খোজাঁ খুজি করেও কোন সন্ধান মেলেনি বলে ভিকটিম এর মা শাহানাজ বেগম জানান। শুধু তাই নয়, মেয়েকে খুজেঁ পেতে কোন উপায় না পেয়ে অনেকের গলাচিপা থানায় গত ১ ডিসেম্বর ২০২১ইং তারিখে একটি সাধাররণ ডায়েরী করলে, তদন্তের দ্বায়ীত্ব পান এ এস আই মোঃ মাহাবুব। যার ডায়েরী নম্বর (১৭)। কিন্তু প্রায় আড়াই মাস পার হলেও আমার কিশোরী মেয়ে কেয়া মণিকে উদ্ধার করতে পারেনি থানা পুলিশ।

এব্যাপারে এ,এস,আই মো: মাহাবুব এর কাছে জানতে চাইলে তিনি নিখোঁজ হওয়া কিশোরীর বিষয়ে সকল তথ্য অনুসন্ধানের ভিত্তিতে এখনে উদ্ধার কাজ চলছে। কিশোরী উদ্ধার করতে কাল বিলম্ব হওয়ার বিষয়ে তিনি বলেন, যেহেতু কিশোরী মেয়েটি নিজেই ঘর থেকে বেড় হয়েছে, সে ক্ষেত্রে ভিন্নতর কিছু তথ্য বেড় করার চেষ্টা ও উদ্ধার অব্যাহত রয়েছে।

কিশোরী উদ্ধার হওয়ার বিষয়ে গলাচিপা থানার ওসি মো: শওকত আনোয়ার ইসলাম জানান, পুলিশ প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করছি খুব শীঘ্র’ই নিখোঁজ হওয়া কিশোরী কেয়া মণিকে উদ্ধার করতে সক্ষম হবো।

##

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ