শুক্রবার, ১৩ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আলেমদের ভাবমূর্তি নষ্ট করতে কথিত শ্বেতপত্র গলাচিপায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিভাগীয় প্রথম বিজয়ীকে ফুলেল সংবর্ধনা প্রদান “বরিশালে একই ছাতা ও উদ্দেশ্য নিয়ে করা কাজগুলোকে উচ্চে পৌঁছাতে বিদায়ী বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান অনন্য ভূমিকা রেখেছেন”। ________বিভাগীয় কমিশনার বরিশাল। ইয়াবা সহ আটক ০২ এবার ঈদে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৭৬ আজও মৃত্যু নেই, শনাক্ত বাড়ল আ.লীগ করে যারা কোটি টাকা পাচার করে তাদের চিহ্নিত করুন: কাদের অলি আহমদের এলডিপি থেকে শতাধিক নেতার পদত্যাগ দেশের প্রতিটা ইউনিয়নে মো:আরিফ মাসুদ বাবু এর মতো সৎ জনপ্রতিনিধির প্রয়োজন মাদারীপুরে হাজিরা দিতে আসা দুই আসামীকে জেলহাজতে প্রেরণ

গলাচিপায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিভাগীয় প্রথম বিজয়ীকে ফুলেল সংবর্ধনা প্রদান

 

 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী।

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা -২০২২ এর আওতায় আমাদের গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির কৃতি শিক্ষার্থী ফাতিহা জিওন্তা।

তিনি ভাষা ও সাহিত্য ” বিষয়ে শেরা মেধাবীদের সাথে প্রতিযোগিতা করে একে একে উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে সেরা মেধাবী হওয়ার স্বীকৃতি অর্জন করেন।

এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশিষ্ট শিক্ষানুরাগী ও জনপ্রিয় উপস্থাপক মোঃ গোলাম মস্তোফা তার কার্যালয়ে কৃতি এ শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হালিম , উপজেলা একাডেমিক সুপারভাইজার, জিওন্তার মা, বাবা এবং সহকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য জিওন্তার বাবা একজন প্রকৌশলী এবং মাতা গলাচিপা আইডিয়াল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক।

তার এ সাফল্যে গর্বিত ও অনুপ্রাণিত এবং আমরা আশা করি বিজয়ের সর্বশেষ মুকুট জাতীয় পর্যায়ে ও জিওন্তা ভাষা এবং সাহিত্যে সারাদেশের শ্রেষ্ঠ মেধাবীদের সাথ প্রতিযোগিতায় অবতীর্ণ হয়ে শ্রেষ্ঠদের শ্রেষ্ঠ হওয়ার খেতাব অর্জন করে আমাদের মুখ উজ্জ্বল করবে বলে গলাচিপা উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি ও শিশু ছবি ঘরের প্রতিষ্ঠাতা খালিদ হোসেন মিল্টন, সিনিয়র সাংবাদিক শংকর লাল দাস, মু. সাইমুন রহমান এলিট, সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েলসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীবৃন্দরা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ