বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ডাসারে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ফুলপুরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। নওগাঁর আত্রাই রেস্তোরাঁ ও কসমেটিকস দোকানকে ২০হাজার টাকা জরিমানা বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা

গলাচিপায় যুবসমাজের উদ্যোগে “তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত

মিঠুন পাল , পটুয়াখালী।পটুয়াখালীর গলাচিপা উপজেলার ৬নং ডাকুয়া ইউনিয়নে প্রতিবছরের ন্যায় জি. এম ট্রেড ইন্টারন্যাশনাল ও জারিফ কর্পোরেশন এর স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবী নদী প্রেমী “নোঙর” বাংলাদেশ এর পটুয়াখালী জেলা শাখার অন্যতম সদস্য মোঃ গিয়াস উদ্দিন ( জুলহাস) এর সার্বিক সহযোগীতায় ১৫ মার্চ মোঙ্গলবার পটুয়াখালীর গলাচিপা উপজেলার পূর্ব- পাড়ডাকুয়ায় সন্ধায় ইসলামিক বয়ানের মধ্য দিয়ে সরকারী প্রাথমিক বিদ্যালেয়র মাঠে আদর্শ ছাত্র ও যুবসমাজের উদ্যোগে “তাফসিরুল কোরআন মাহফিল” অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলে বিশিষ্ট সমাজসেবী ও প্রতিষ্ঠিত ব্যাবসায়ী মোঃ গিয়াস উদ্দিন জুলহাস এর সভাপতিত্বে প্রাধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহীন শাহ্। বিশেষ অতিথি মহাফেজ মোহাম্মদ আমির হোসেন জিহাদি, মহতামিম খারুজ্জমা চৌধুরী বাড়ি নূরানী ও হাফিজিয়া কওমিয়া মাদ্রাসা, হযরত মাওলানা: মোহাম্মদ উলিউল ইসলাম সালেহী, সিনিয়র আরবী প্রভাষক খান কায়ে সালেহীয়া কমপ্লেক্স আমরা গাছিয়া।

আদর্শ ছাত্র ও যুবসমাজের উদ্যোগে “তাফসিরুল কোরআন মাহফিল” আয়োজনে জেলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিশু ও নানান বয়সের ধর্মপ্রাণ মুছল্লীগন সহ যুবসমাজ তাফসিরুল কোরআন মাহফিলে অংশ গ্রহন করেন।

মাহফিল আয়োজনের বিষয়ে জি. এম ট্রেড ইন্টারন্যাশনাল ও জারিফ কর্পোরেশন এর স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবী নদী প্রেমী “নোঙর” বাংলাদেশ এর পটুয়াখালী জেলা শাখার অন্যতম সদস্য মোঃ গিয়াস উদ্দিন ( জুলহাস) বলেন, বর্তমান যুবসমাজের তরুন প্রজন্মের আগামী দিনের ভবিষ্যৎ। বর্তমান সময়ে তারা নানান দিকে বিপদ গ্রস্ত হচ্ছে, আমি মনে করে সর্বসকলের সহযোগীতায় ইসলাম শান্তির পথে ফিড়িয়ে আনতে পারলে সমাজে অনেক বিপদগ্রস্ত পরিবার বর্তমান এবং আখিরাত শান্তি পাবেন বলেই, প্রতিবছরেই এই তাফসিরুল কোরআন মাহফিল এর আয়োজন।

এছাড়া জি. এম ট্রেড ইন্টারন্যাশনাল ও জারিফ কর্পোরেশন এর মাহফিল অনুষ্ঠানটি পরিচালনা করেন মাউলানা মোহাম্মদ শফিকুল ইসলাম, সভাপতি গলাচিপা উপজেলা ইমাম পরিষদ।

##
জেলা প্রতিনিধি মিঠুন পাল, পটুয়াখালী।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ