শুক্রবার, ১০ জুন ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড রাজধানীতে গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার

গলাচিপায় হত্যা মামলা ও ওয়ারেন্ট ভুক্ত ১০ জন আসামী গ্রেফতার!

মু. জিল্লুর রহমান জুয়েল, (পটুয়াখালী)

পটুয়াখালীর গলাচিপায় হত্যা মামলার আসামী সহ জি আর ও নন জিআর ওয়ারেন্ট ভুক্ত ১০ জন আসামীকে গ্রেফতার করে আদালতে হাজির করেছেন গলাচিপা থানা পুলিশ।

স্থানীয় সাংবাদিক ও থানা সূত্রে জানাযায় গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের চর কপালবেড়া এলাকা থেকে পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. আতিকুল ইসলাম এর নেতৃত্বে সক্রিয় ফোর্স নিয়ে বিশেষ অভিযানে ২৪(৪)২০ নং হত্যা মামলার আসামী জাহানারা বেগম (৪০)কে শুক্রবার গভীর রাতে গ্রেফতার করেন গলাচিপা থানা পুলিশ।এছাড়াও গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ও বলইবুনিয়া এলাকা থেকে এস আই মৃণাল, এস আই সুকন্ঠ, এস আই কামরুল,এ এস আই দিবাকর দাস,এ এস আই সুধন সহ ১০ জনের চৌকস ফোর্স নিয়ে গভীর রাতে বিশেষ অভিযানে ওয়ারেন্ট ভুক্ত জি আর ও নন জি আর মামলার ৯ জন আসামিকে গ্রেফতার করেন গলাচিপা থানা পুলিশ। আসামী, নজরুল (২৮), আল আমিন (২৮), ইউসুফ চৌকিদার (৩৮), মোতাহার চৌকিদার (৩৫), আঃ আজিজ সিকদার (৬০), হাবিল চৌকিদার (৪৫), সবুজ চৌকিদার (৩৫), আলতাফ চৌকিদার (৫৬), নিজাম মৃধা। আসামীদের গ্রেফতার করে সকলকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।
গলাচিপা থানা অফিসার ইনচার্জ মোঃ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন শুক্রবার গভীর রাত থেকে বিশেষ অভিযান চালিয়ে গলাচিপা থানা পুলিশ আসামীদের ধরতে সক্ষম হয়েছি এবং আমরা আসামিদের আইনের আওতায় এনে আদালতে সোফার্দ করেছি।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ