শনিবার, ১১ জুন ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

গাঁজাসহ আটক সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতার দেড় বছরের কারাদণ্ড

ফেনীতে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে গাঁজাসহ আটক মাহবুবুল হক ভূঞাকে (৫৮) দেড় বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় অভিযান শেষে ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম এ আদেশ দেন।

এছাড়া একই অভিযানে রাবেয়া ও শিবলু নামে দুইজনকে আটকের পর মাদক মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার দিনভর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, উপজেলা প্রশাসন, বিজিবি ও ছাগলনাইয়া পুলিশের সমন্বয়ে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার শুভপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুল হক ভূঞাকে নিজ বাড়ি থেকে আধাকেজি গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী বিচারক হোমায়রা ইসলাম তাকে দেড় বছরের কারাদণ্ডাদেশ দেন। মাহবুবুল হক ভূঞা ওই ইউনিয়নের পশ্চিম জয়পুর এলাকার বাসিন্দা।

এছাড়া অভিযানে ১৭৯ পিস ইয়াবা জব্দের ঘটনায় মধ্যম জয়পুর গ্রামের কামরুল হোসেনের স্ত্রী রাবেয়া সুলতানা (২৫) ও শিবলু (২১) নামে দুইজনকে আটক করে ছাগলনাইয়া থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানতে চাইলে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, ‘মাহবুবুল হক ভূঞাকে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতির দায়িত্ব থেকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছয় মাস আগেই অব্যাহতি দেয়া হয়েছে। তার সাথে দলীয় কোনো সম্পর্ক নেই।’

বিষয়টি নিশ্চিত করে ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বলেন, ‘টাস্কফোর্স অভিযানে মাহবুবুল হক নামের একজনকে দেড় বছরের কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। বাকি রাবেয়া সুলতানা ও শিবলুর বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ