শনিবার, ১১ জুন ২০২২, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে থেমে থেমে বৃষ্টি

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। রাতে আবহাওয়ার গুমোট ভাব থাকলেও সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। নদীতে বাড়তে শুরু করেছে পানি। তবে জনগণের মাঝে এখনো অতটা উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়নি অশনি।

এদিকে পরিস্থিতি মোকাবিলায় উপজেলা প্রশাসন জরুরি সভা করেছে। উপজেলা প্রশাসন জানিয়েছে, পরিস্থিতির আরও অবনতি হলে জনগণকে সতর্ক করার জন্য মাইকিং করা হবে। জরুরি পরিস্থিতিতে আশ্রয়ের জন্য উপজেলায় ৭টি ইউনিয়নের ৫২টি সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় ২০০ প্যাকেট শুকনা খাবার তৈরি আছে। সেবা প্রদানের জন্য জেলায় রেড ক্রিসেন্টের মোট ১৪ সদস্যের একটি টিম প্রস্তুত আছে। এছাড়া জরুরি পরিস্থিতিতে সেবা দিতে প্রতিটি ইউনিয়নে ১টি করে মেডিকেল টিম ও ফায়ার সার্ভিস প্রস্তুত রাখা হয়েছে।

ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর বলেন, প্রশাসন সব খোঁজখবর রাখছে এবং যে কোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে। এ বিষয়ে জরুরি সভা করা হয়েছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ