মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে থেমে থেমে বৃষ্টি

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। রাতে আবহাওয়ার গুমোট ভাব থাকলেও সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। নদীতে বাড়তে শুরু করেছে পানি। তবে জনগণের মাঝে এখনো অতটা উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়নি অশনি।

এদিকে পরিস্থিতি মোকাবিলায় উপজেলা প্রশাসন জরুরি সভা করেছে। উপজেলা প্রশাসন জানিয়েছে, পরিস্থিতির আরও অবনতি হলে জনগণকে সতর্ক করার জন্য মাইকিং করা হবে। জরুরি পরিস্থিতিতে আশ্রয়ের জন্য উপজেলায় ৭টি ইউনিয়নের ৫২টি সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা হয়েছে। পরিস্থিতি মোকাবেলায় ২০০ প্যাকেট শুকনা খাবার তৈরি আছে। সেবা প্রদানের জন্য জেলায় রেড ক্রিসেন্টের মোট ১৪ সদস্যের একটি টিম প্রস্তুত আছে। এছাড়া জরুরি পরিস্থিতিতে সেবা দিতে প্রতিটি ইউনিয়নে ১টি করে মেডিকেল টিম ও ফায়ার সার্ভিস প্রস্তুত রাখা হয়েছে।

ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর বলেন, প্রশাসন সব খোঁজখবর রাখছে এবং যে কোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে। এ বিষয়ে জরুরি সভা করা হয়েছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ