সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট উজিরপুরে ঢাকা -বরিশিল মহা সড়কে সড়ক দুর্ঘটনায় আহত ২ । সাংবাদিক মাহাতাব চৌধুরীর ১০ম মৃত্যুবার্ষিকী পালন আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ইন্দুরকানীতে জনপ্রতিনিধিদের সাথে সম্ভাব্য সদস্য প্রার্থী ইমরানের মতবিনিময় বাকেরগঞ্জে চাঁদাবাজির বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বানারীপাড়ায় তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ মুন্সিগঞ্জে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ নগরীতে ১৬০০ টাকা না দেওয়ায়,আড়ৎদার ছাত্র নেতা সুজনের হাতে বৃদ্ধ খুন! নগরীতে ডিবির অভিযানে দুই কেজি গাঁজা সহ আটক ২

চরফ্যাসনে আড়ৎ মালিকসহ ১০জেলের জরিমানা

ভোলার চরফ্যাসনের সামরাজ মাছ ঘাট সংলগ্ন মেঘনা নদীতে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকারের দায়ে সামরাজ ঘাটের আব্বাস উদ্দিন নামের এক আড়ত মালিকসহ ১০ জেলেকে অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। সোমবার ভোর রাতে ইলিশ শিকারের সময় প্রশাসনের অভিযানে আটক ১০জেলের প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ৫০হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার মো. আবু আবদুল্লাহ খান।

দন্ডিত জেলেরা হলেন- সামরাজ ঘাটের আড়ত মালিক আব্বাস উদ্দিন, শাহীন, খোকন, হারুন সাজি, আমিরুল, কবির হোসেন, কাদির পাটোয়ারী, মো. সোহেল, শাহীন ও জাহের।

প্রত্যেকেই জেলে চরফ্যাসন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা বলে উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার এ তথ্য নিশ্চিত করেছেন। এসময় ২হাজার মিটার জাল ও একটি মাছ ধরা ট্রলার জব্দ করা হয়েছে।

এদিকে মঙ্গলবার দুপুরে সামরাজ মৎস্য ঘাটে ইলিশ মাছ ভর্তি একটি নোঙর করা ট্রলারকে আটক করা হয়। ওই ট্রলারে থাকা ৪শ কেজি মাছ জব্দ করে স্থানীয় এতিম খানায় বিতরণ করা হয়েছে।’



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ