সোমবার, ১০ অক্টোবর ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

চাটখিলে গভীর রাতে ডাকাতির প্রাক্কালে জনতার হাতে ডাকাতদলের সদস্য লোকমান আটক।

মনির হোসেন ( স্টাফ রিপোর্টার)

গভিররাতে পথচারীদের গতিরোধ করে ডাকাতির প্রাক্কালে, জনতা গনপিটুনি দিয়ে, পুলিশ হাতে আটক ডাকাতদলের সদস্য লোকমান হোসেন।

আজ ১লা সেপ্টেম্বর বুধবার গভীররাত তিনটার দিকে হালিমা দিঘিরপাড় – চন্দ্রগঞ্জ সড়কের সিংবাহুড়া রাস্তার মাথায় কিছু পথচারীদের নগদ অর্থ ও মোবাইল হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটে।

পথচারীদের মধ্যে শ্রিনগর গ্রামের সৌরভ মোটরসাইকেল করে সোনাইমুড়ি হয়ে শ্রিনগর আসার পথে ৫/৬ জনের ডাকাত দলের সদস্যরা সিংবাহুড়া রাস্তার মাথায় তাদেরকে গতিরোধ করে। এক পর্যায়ে মোটরসাইকেল আরোহী মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির করার চেষ্টা করে। এমন সময় হটাৎ ডাকাতের পিস্তল ঠেকানো হাত ধরে ফেলে মোটরসাইকে আরোহী। এতে দস্তাদস্তির সময় চিতকার করলে এলাকার লোকজন এগিয়ে আসলে একজন ডাকাত জনতার হাতে আটক হন। এবং বাকি ডাকাত দলের সদস্যরা পালিয়ে যান।

স্থানীয় সুত্রে উপস্থিত বেলায়েত হোসেন জানান, ডাকাতদলের সদস্যরা আরও অন্যান্য জায়গায় গতিরোধ করে পথচারীদের কাছ থেকে ডাকাতি করে মোবাইল সহ নগদ অর্থ হাতিয়ে নেয় এবং একটা সিএনজি অটোরিকশা নিয়ে আসেন। তবে জনতার সহযোগিতার মাধ্যমে ডাকাত দলের এক সদস্য কে গণপিটুনি দিয়ে আটক করে পুলিশ কে খবর দিয়ে তাদের হাতে তুলে দেন।

ডাকাতদলের সদস্য লোকমান নোয়াখালী জেলার চাটখিল উপজেলার বদলকোট গ্রামের দক্ষিণ পাড়া মুন্সি বাড়ির।

চাটখিল থানা পুলিশ কর্মকর্তা আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। এবং ডাকাতদলের সদস্য কে জেল হাজতে প্রেরণ করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ