বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

চাটখিলে ব্রাকের মাইগ্রশন প্রোগ্রামের ফোরামের মিটিং অনুষ্ঠিত

 

চাটখিলে প্রবাসীদের নিয়ে কাজ করা ব্র্যাকের মাইগ্রশান প্রোগ্রামের ফোরামের সভা রোববার সকালে স্থানীয় এরিয়া অফিসের হলরুমে অনুষ্ঠিত হয়।

ফোরাম সভাপতি কামরুল কাননের সভাপতিত্বে সাধারন সম্পাদক মনির হোসেন সোহেলের সঞ্চালনায় এই সভায় বক্তব্য রাখেন কবির হোসেন, জহিরুল ইসলাম পলাশ, ফারজানা আক্তার, আবদুল ওয়াদুদ মেম্বার, বেলাল হোসেন নাইম, এম আর ফারুক, হাবিবা খাতুন বেলী , জাহাঙ্গীর আলম, সোহেল হোসেন, গোলাম মোস্তফা প্রমূখ।

সভায় বিদেশ ফেরত ও বিদেশগামীদের লোন দেয়া,করোনাকালীন সময়ে বিদেশ ফেরত হতদরিদ্র কর্মীদের আর্থিক সহযোগীতা প্রদান ও বিদেশ প্রত্যাগত কর্মীদের ডকুমেন্ট সহ ডাটাবেজ তৈরীর বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

বিশেষ করে ব্রাক মাইগ্রেশনের প্রোগ্রামে করোনা কালীল বিদেশ ফেরতদের নিয়ে কাজ করার প্রতিশ্রতি নিয়ে প্রবাসীদের বিভিন্ন সহায়তা করার আশ্বাস প্রদান করেন বক্তরা।

এ সময় ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের জেলা কর্মকর্তা মোল্লা শিহাব উদ্দিন ও উপজেলার কর্মকর্তা এমরান হোসেন উপস্থিত ছিলেন



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ