সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ধর্ষণের পর শিশুকে শ্বাসরোধ করে হত্যা, চাচাতো ভাই গ্রেফতার

চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘাগ্রাম থেকে নিখোঁজের ১০ দিন পর এক শিশুর (৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে উদ্ধার করা শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে লাশ শৌচাগারে ট্যাংকে ফেলে দেওয়ার অভিযোগ আনা হয়। অভিযোগে ওই শিশুর চাচাতো ভাই শাহাদাত হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহাদাত শিশু আসমাকে (৬) ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

রোববার সকালে শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ২৪ মার্চ দুপুরে মেঘাগ্রামের শাহজাহানের মেয়ে আসমা আক্তার (৬) নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তার পিতা শাহজাহান চাটখিল থানায় একটি জিডি করেন। পরে শুক্রবার পুলিশ একই বাড়ির বাবুলের ছেলে ও ওই শিশুর চাচাতো ভাই শাহাদাত হোসেনকে সন্দেহজনকভাবে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে শাহাদাত শিশু আসমাকে হত্যা ও ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করে।

এর পর তার স্বীকারোক্তি মোতাবেক শনিবার রাত ১২টার পর পুলিশ আসমার লাশ বাড়ির পেছনের শৌচাগার থেকে উদ্ধার করে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন রোববার দুপুরে জানান, অভিযুক্ত শাহাদাত হোসেন শিশুটিকে ধর্ষণের পর হত্যা  করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বখাটে শাহাদাতের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ