শুক্রবার, ১৭ জুন ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

ধর্ষণের পর শিশুকে শ্বাসরোধ করে হত্যা, চাচাতো ভাই গ্রেফতার

চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘাগ্রাম থেকে নিখোঁজের ১০ দিন পর এক শিশুর (৬) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে উদ্ধার করা শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে লাশ শৌচাগারে ট্যাংকে ফেলে দেওয়ার অভিযোগ আনা হয়। অভিযোগে ওই শিশুর চাচাতো ভাই শাহাদাত হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহাদাত শিশু আসমাকে (৬) ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

রোববার সকালে শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ২৪ মার্চ দুপুরে মেঘাগ্রামের শাহজাহানের মেয়ে আসমা আক্তার (৬) নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তার পিতা শাহজাহান চাটখিল থানায় একটি জিডি করেন। পরে শুক্রবার পুলিশ একই বাড়ির বাবুলের ছেলে ও ওই শিশুর চাচাতো ভাই শাহাদাত হোসেনকে সন্দেহজনকভাবে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে শাহাদাত শিশু আসমাকে হত্যা ও ধর্ষণের কথা পুলিশের কাছে স্বীকার করে।

এর পর তার স্বীকারোক্তি মোতাবেক শনিবার রাত ১২টার পর পুলিশ আসমার লাশ বাড়ির পেছনের শৌচাগার থেকে উদ্ধার করে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন রোববার দুপুরে জানান, অভিযুক্ত শাহাদাত হোসেন শিশুটিকে ধর্ষণের পর হত্যা  করেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বখাটে শাহাদাতের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ