রবিবার, ১২ জুন ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
কোনোদিন কারও কাছে মাথানত করিনি:প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোলা চরফ্যাশনে শিশু ইসানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ছিনতাইকারী থেকে হাজার কোটি টাকার মালিক পিয়াসার সহযোগী মিশু!

বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার সহযোগী ও বিজনেস পার্টনার মিশু হাসানকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার রাতে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ তাকে  গ্রেফতার করা হয়। এ সময় মিশুর এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

সূত্র জানা গেছে, পিয়াসা ও মিশু সিন্ডিকেটের বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আরও চাঞ্চল্যকর তথ্য রয়েছে। মিশু একসময় রাজধানীতে পেশাদার ছিনতাইকারী হিসাবে পুলিশের তালিকাভুক্ত ছিলেন।

পিয়াসার চোরাচালান চক্রের প্রধান সহযোগী মিশু হাসান। চোরাচালানের সুবাদে তিনিও এখন হাজার কোটি টাকার মালিক। রাজধানীর উপকণ্ঠে সান ডেইরি নামের একটি গরুর ফার্মের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্রের কারবারে জড়িত। এছাড়া বিদেশ থেকে আমদানির সময় গরুর পেটে করে আনা হয় হীরা ও স্বর্ণের চালান। গত ৫ বছরে এভাবে হাজার কোটি টাকার চালান দেশে আনা হয়।

সূত্র বলছে, শুধু হীরার এবং স্বর্ণের চালান নয়, গরুর পেটে করে ইয়াবার চালানও আনা হয়। এজন্য মাঝে মাঝে টেকনাফ থেকেও গরুর চালান আনা হতো। এভাবে চোরাচালানের টাকায় রাতারাতি বিত্তশালী বনে যান মিশু।

র‌্যাব জানায়, মিশু হাসান শুল্কমুক্ত গাড়ি চোরাই চক্রের সদস্য। মিশুর বিরুদ্ধে অস্ত্র এবং নারী পাচারের অভিযোগ রয়েছে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, মিশু হাসান এবং তার সহযোগীদের সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। বিকাল ৪টায় র‌্যাব সদর দপ্তরে মিশুর বিষয়ে বিস্তারিত জানানো হবে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ