বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

জল্পনার অবসান: ম্যান ইউতেই ফিরলেন রোনালদো

সব জল্পনা-কল্পনার অবসান। ক্রিশ্চিয়ানো রোনালদো এখন ম্যানচেস্টার ইউনাইটেডের। ইংলিশ ক্লাবটি তাদের টুইটার অ্যাকাউন্টে এই খবর নিশ্চিত করে স্বাগত জানিয়েছে ঘরের ছেলেকে।

ম্যান ইউ এক আনুষ্ঠানিক বিবৃতিতে বলেছে, ‘রোনালদোর দলবদলের বিষয়ে জুভেন্টাসের সঙ্গে সমঝোতায় পৌঁছতে পেরে ম্যানচেস্টার ইউনাইটেড উচ্ছ্বসিত। এখন ব্যক্তিগত কিছু বিষয়, ভিসা এবং মেডিকেল করা বাকি।

পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো এখনও পর্যন্ত ৩০টি মেজর ট্রফি জিতেছেন। যার মধ্যে রয়েছে পাঁচটি চ্যাম্পিয়নস লিগ, চারটি ক্লাব বিশ্বকাপ এবং ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে সাতটি লিগ শিরোপা। এছাড়া পর্তুগালের হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ।

ম্যানচেস্টারে প্রথম দফায় ২৯২ ম্যাচ খেলে ১১৮ গোল করেছেন রোনালদো। ক্লাবের সবাই তাকে পুনরায় স্বাগত জানাতে মুখিয়ে রয়েছে।’

রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্কচ্ছেদ করে ২০১৮ সালে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছিলেন রোনালদো। তিন বছর সেখানে কাটিয়ে হঠাৎ ক্লাব ছাড়ার কথা কোচকে জানিয়ে দেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা।

তখনও জানা যায়নি, আসলে কোন ক্লাবে নাম লেখাতে যাচ্ছেন ৩৬ বছর বয়সী এই ফুটবল সুপারস্টার। শোনা যাচ্ছিল, ম্যানচেস্টার সিটির সঙ্গে কথাবার্তা প্রায় পাকা। প্যারিস সেন্ট জার্মেইতেও (পিএসজি) যাওয়ার গুঞ্জন ছিল।

কিন্তু শেষ পর্যন্ত সেগুলোর কোনোটাই সত্য হলো না। রোনালদো ফিরলেন তার পুরনো ঘর ম্যানচেস্টার ইউনাইটেডেই। ২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ছয় বছর এই ক্লাবে ছিলেন পর্তুগিজ যুবরাজ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ