বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

জাতির উদ্দেশে বিশেষ ভাষণে কী বার্তা দেবেন ইমরান খান?

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান জাতির উদ্দেশে ভাষণ দেবেন। বুধবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি এ ভাষণ দেবেন বলে জানা গেছে।

পিটিআইয়ের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া টিমকে দলের চেয়ারম্যানের ভাষণ সম্প্রচারের প্রস্তুতি নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে।

এর আগে মঙ্গলবার রাজনৈতিক কমিটির গুরুত্বপূর্ণ বৈঠকে সার্বিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন পিটিআইয়ের নেতারা।
এতে ২১ এপ্রিল মিনার-ই-পাকিস্তানে অনুষ্ঠিতব্য আসন্ন জনসভার প্রস্তুতি সম্পর্কে অবহিত করা হয়।  দলীয় নেতাদের নিজস্ব বহর নিয়ে যথাসময়ে অনুষ্ঠানস্থলে পৌঁছানোর জন্য বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে।

বৈঠকে ইমরান বলেন, স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে জনগণকে তাদের ভবিষ্যতের জন্য সুযোগ দেওয়া ছাড়া দেশের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, জনগণ একটি দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষা করে। ষড়যন্ত্রের মাধ্যমে সরকার পরিবর্তন মেনে নিলে ভবিষ্যতের কোনো সরকারপ্রধান বাইরের চাপের মুখে পড়তে সাহস পাবে না।

গোটা জাতি স্বাধীনতা ও সার্বভৌমত্বের জন্য ঐক্যবদ্ধ বলেও মন্তব্য করেন ইমরান খান।

সূত্রের বরাতে এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, পিটিআইপ্রধান মিনার-ই-পাকিস্তানের ঐতিহাসিক জনসভায় বিশেষ একটি ঘোষণা দিতে পারেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ