বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম:
বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক

জাতীয় পার্টির নেতার বিরুদ্ধে ফেসবুকে পোস্ট, গ্রেফতার ১

নেত্রকোনার পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের বিরুদ্ধে একটি ফেসবুক আইডি থেকে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত, মানহানিকর ও কুরুচিপূর্ণ’ পোস্ট দেয়ার অভিযোগে জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার গোজাখালীকান্দা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জসিম উদ্দিন উপজেলার জারিয়া ইউনিয়নের গোজাখালীকান্দা গ্রামের শমেস আলী মিস্ত্রীর ছেলে।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ বাদী হয়ে জসিম উদ্দিনকে আসামি করে তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে পূর্বধলা থানায় মামলাটি করেন।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত জসিম উদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার আইডি থেকে পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের বিরুদ্ধে মানহানিকর ও কুরুচিপূর্ণ পোস্টসহ ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার পোস্টও দিয়েছিল। ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেফতার করা হয়।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ