শুক্রবার, ১৭ জুন ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালকিনিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলায় ১০টি বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ পদ্মা সেতুতে গাড়ি নিয়ে প্রতিযোগিতা না করার আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক নোমানীর ওপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন গলাচিপা কৃষি আবহাওয়া তথ্য সেবা বিষয়ক রোভিং সেমিনার নবীজিকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন বরিশাল পূর্বাঞ্চলীয় ছাত্র সংগ্রাম পরিষদ। চরফ্যাশনে চর মাদ্রাজ ৪ নং ওয়ার্ডের রাসেল দেওয়ানের ফুটবল মার্কার উঠান বৈঠক। চট্টগ্রামে ২ মাদক পাচারকারী আটক ফরিদপুরের নিখোঁজ মুসলিম প্রেমিকাসহ হিন্দু যুবক আবাসিক হোটেলে! ভোলা চরফ্যাশনে বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে ওলামা ও আইম্যা ঐক্য পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।। গলাচিপায় বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ আটক -১

জাপার ইফতারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

জাতীয় পার্টির (জাপা) ইফতার অনুষ্ঠানে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী ২৩ এপ্রিল হোটেল রেডিসন মিলনায়তনে কূটনৈতিক ও বিশিষ্টজনদের সম্মানে ইফতারের আয়োজন করা হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে জাপা চেয়ারম্যান জি এম কাদেরের আমন্ত্রণপত্র পৌঁছে দেওয়া হয়। সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু ও দুপুরে বঙ্গভবনে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবিরুল ইসলাম জাপা চেয়ারম্যানের দেওয়া আমন্ত্রণপত্র গ্রহণ করেছেন।

জিএম কাদেরের আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া। এ সময় জাপার যুগ্ম মহাসচিব আশিক আহমেদ ও যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ