মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

জ্বালানি তেল-দ্রব্যমূল্য-গাড়ি ভাড়া বৃদ্ধি-দুর্নীতি বন্ধের দাবিতে প্রতিকী কফিন মিছিল ও সমাবেশ

জ্বালানি তেল-দ্রব্যমূল্য-গাড়ি ভাড়া বৃদ্ধি-দুর্নীতি বন্ধের দাবিতে প্রতিকী কফিন মিছিল ও সমাবেশ জাতীয় প্রেসক্লাবের সামনে ১১ নভেম্বর বেলা ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে এসময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে অর্থনৈতিক ধ্বসের মুখে জনগনের পক্ষে না থেকে ভোগান্তি-দূর্ভোগ বাড়ানোর জন্য নির্মম সিদ্ধান্ত গাড়ি ভাড়া-জ্বালানি তেলের দাম বৃদ্ধির পাশাপাশি দ্রব্যমূল্য লাগামহীনভাবে বেড়ে যাওয়া আমজনতার জন্য শাখের করাত। তাই চাই দ্রুত দ্রব্যমূল্য-গাড়ি ভাড়া-জ্বালানি তেলের দাম বৃদ্ধির বিরুদ্ধে সরকার অবস্থান নেবে। বক্তব্য রাখেন নতুনধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, জোবায়ের মাতাব্বর, আব্দুর রহমান, মিজানুর রহমান, রাকিব ঢালী, ইভানা শাহীন প্রমুখ।

গাড়ি ভাড়া, জ্বালানি তেলের দাম ও দ্রব্যমূল্য সিদ্ধান্ত প্রত্যাহার না করলে আরো বড় কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারি দিয়ে মোমিন মেহেদী বলেন, নতুনধারা বাংলাদেশ এনডিবির সাথে আমজনতা ঐক্যবদ্ধ হচ্ছে, তারা গাড়ি ভাড়াসহ সকল দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে মনিটরিং টিম দ্রুত গঠনের দাবিতে।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ