রবিবার, ১২ জুন ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতের অনুমতি নিয়ে বিদেশ যেতে পারবেন খালেদা জিয়া:স্বরাষ্ট্রমন্ত্রী চীফ হুইপের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম উদ্বোধন ও নদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে চেক বিতরণ। উলানিয়া বন্দরে ইজারাদারের বিরুদ্ধে জোর জলুমের অভিযোগ, ব্যাবসায়ীরা হুমকির পথে ভোলা চরফ্যাশনে শশীভুশন থানাধীন বিশ্ব নবীকে কে কুরুচিপূর্ণ মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রকাশিত সংবাদের প্রতিবাদ গলাচিপায় এ কেমন শত্রুতা, গৃহপালিত প্রাণী গরু কুপিয়ে জখম ! বরিশালে লাভ ফর ফ্রেন্ডস এর উদ্দ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ডিবিসি নিউজের সংবাদকর্মীআব্দুল বারীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন করোনা শনাক্ত দেশে বাড়ছে দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার !

ঝড়ে স্পিডবোট ডুবি, আরও এক শিশুর লাশ উদ্ধার

সন্দ্বীপে কালবৈশাখী ঝড়ে স্পিডবোট ডুবির ঘটনায় আরও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় উড়িরচর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্পিডবোট ডুবির ঘটনায় দুইজন নিখোঁজ ছিল। এর মধ্যে উদ্ধার শিশুটি নিখোঁজ যমজ বোন ইসরাত জাহান আদিফা ও ইসমত জাহান আলিফার মধ্যে একজন হবে বলে ধারণা করছেন উদ্ধারকারীরা। তাদের বাড়ি উপজেলার মগধরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। তাদের বাবা ওমান প্রবাসী মো. আলাউদ্দিন।

সন্দ্বীপ ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, গুপ্তছড়া ঘাট থেকে ২৫ কিলোমিটার দূরে উড়িরচর এলাকায় লাশ ভাসার খবর পেয়ে সেটি উদ্ধার করা হয়। তবে এটি যমজ দুই শিশুকন্যার মধ্যে কার লাশ, তা শনাক্ত করা যায়নি। লাশ সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে এদিকে স্পিডবোট ডুবির ঘটনা তদন্তে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈন উদ্দিনকে প্রধান করে এ কমিটি করা হয়। সাত দিনের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে বুধবার সকালে ৮টার দিকে কুমিরার গুপ্তছড়া ও মাইটভাঙা ঘাটের মাঝামাঝি স্থানে স্পিডবোট দুর্ঘটনা ঘটে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ