বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ঝড়ে স্পিডবোট ডুবি, আরও এক শিশুর লাশ উদ্ধার

সন্দ্বীপে কালবৈশাখী ঝড়ে স্পিডবোট ডুবির ঘটনায় আরও এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় উড়িরচর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্পিডবোট ডুবির ঘটনায় দুইজন নিখোঁজ ছিল। এর মধ্যে উদ্ধার শিশুটি নিখোঁজ যমজ বোন ইসরাত জাহান আদিফা ও ইসমত জাহান আলিফার মধ্যে একজন হবে বলে ধারণা করছেন উদ্ধারকারীরা। তাদের বাড়ি উপজেলার মগধরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। তাদের বাবা ওমান প্রবাসী মো. আলাউদ্দিন।

সন্দ্বীপ ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, গুপ্তছড়া ঘাট থেকে ২৫ কিলোমিটার দূরে উড়িরচর এলাকায় লাশ ভাসার খবর পেয়ে সেটি উদ্ধার করা হয়। তবে এটি যমজ দুই শিশুকন্যার মধ্যে কার লাশ, তা শনাক্ত করা যায়নি। লাশ সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে এদিকে স্পিডবোট ডুবির ঘটনা তদন্তে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈন উদ্দিনকে প্রধান করে এ কমিটি করা হয়। সাত দিনের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এর আগে বুধবার সকালে ৮টার দিকে কুমিরার গুপ্তছড়া ও মাইটভাঙা ঘাটের মাঝামাঝি স্থানে স্পিডবোট দুর্ঘটনা ঘটে।

 



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ