বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম:
বিরামপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মধুপুরের মহিষমারা নেদুর বাজারে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত উপকূলে জলোচ্ছ্বাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সংকেত বন্ধুর মাথায় ডিম ভেঙে জন্মদিন পালন, আটক ৬ পণ্যর দাম বৃদ্ধিতে আন্দোলন করলে গ্রেফতার না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ঘুষ নেয়ার দায়ে টেকনাফে স্কুল শিক্ষক দায়িত্ব থেকে বহিষ্কার! ছাত্রের মাকে হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা জ্বালানি তেল, গ্যাস,বিদ্যুৎ, সারসহ নৃত্য প্রয়োজনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল। মাদারীপুরের কালকিনীতে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার। বিপুল পরিমাণ চোলাই মদসহ নারী আটক

টেকনাফে ৪২ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৪২ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে কোস্টগার্ড। শনিবার (৩০ মে) রাত ১০ টারদিকে উপজেলা বাজার এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন-আব্দুর রাজ্জাক (২১ ) এবং মো. ইলিয়াছ (১৭ )। তাদের হাতে থাকা বস্তা তল্লাশি করে ৪২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

কোস্টগার্ড সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশার নেতৃত্বে টেকনাফ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন টেকনাফ বাজার সিএনজি স্টেশনের সামনে একটি সাদা রঙের বস্তা হাতে দুজনকে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাদের থামার সংকেত দেন। এ সময় তারা না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া দিয়ে তাদের আটক করেন।

আটকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান কোস্টগার্ড সদর দপ্তর গোয়েন্দা শাখার মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ