শুক্রবার, ১০ জুন ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম:
দশমিনা চরবোরহানে ভোটারদের বাড়ি ঘরে গভীর রাতে হামলার অভিযোগ, নেই কোন প্রতিকার ! ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দাম লিটারে ইসলামের নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ গলাচিপায় দুই বরযাত্রীর মাথা কামানোর ঘটনায় ইউপি সদস্যসহ তিন জনের বিরুদ্ধে মামলা ! দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৩ রুটের বাস ভাড়া নির্ধারণ শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ স্কুল থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীকে জোরপূর্বক তুলে নেওয়ার অভিযোগ মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন। স্ত্রীকে কুপিয়ে যখম করার মামলায় স্বামীকে জেল হাজতে পাঠালো আদালত। অবৈধ বালু উত্তোলনের দায়ে তিনজনকে সাত দিনের কারাদণ্ড

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গাইবান্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে জাকারিয়া (২০) নামে এক কাপড়ের দোকানের কর্মচারী নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকালে গাইবান্ধা শহরের ভিএইড রোডের জুবিলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকারিয়া সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার বারুপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। সে শহরের খাঁ পাড়ার আলহাজ বস্ত্রালয় নামে এক দোকানে কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে নিহত জাকারিয়া মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় জুবিলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাকারিয়া মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ