শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্ব নদী দিব উপলক্ষে গলাচিপা “নেঙর” আয়োজনে রামনাবাদ নদী পরিদর্শন তালা প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মাসুদ আলম খান। দক্ষিণ এশিয়া বিজনেস এ্যাওয়ার্ড পেলেন এস.এম জাকির হোসেন এম ভি আল ওয়ালিদ-৯ লঞ্চে সন্তান প্রসব, পরিবারের জন্য আজীবন ভাড়া ফ্রী গলাচিপার কৃতি সন্তান মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হওয়ায় আনন্দ মিছিল ও বিভিন্ন সংগঠনের অভিনন্দন। রাজৈরে ভোটঘর সোশ্যাল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন মুন্সীগঞ্জে পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মানিকগঞ্জে শিশুকে ধর্ষণের চেষ্টা চাঁদমারিতে সংঘাত-রক্তপাত, বেপরোয়া আলামিন বাহিনীর বিরুদ্ধে তিন মামলা জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

গাইবান্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে জাকারিয়া (২০) নামে এক কাপড়ের দোকানের কর্মচারী নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের হেলপারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিকালে গাইবান্ধা শহরের ভিএইড রোডের জুবিলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকারিয়া সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার বারুপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে। সে শহরের খাঁ পাড়ার আলহাজ বস্ত্রালয় নামে এক দোকানে কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে নিহত জাকারিয়া মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় জুবিলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাকারিয়া মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



আমাদের ফেসবুক পেজ
ব্রেকিং নিউজ